• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‌মাশরাফিকে ‘হ্যাটস অফ’

  ক্রীড়া প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০২০, ২১:৫৪
টসের আগে মাশরাফির হাত দেখছেন মাহমুদউল্লাহ
টসের আগে মাশরাফির হাত দেখছেন মাহমুদউল্লাহ (ছবি : বিসিবি)

ইনজুরির কাছে তিনি কখনোই হারেননি বরং বরাবরই হারিয়েছেন। আজও হারিয়েছেন। হাতে ১৪ সেলাই নিয়ে নেমে পড়েন বঙ্গবন্ধু বিপিএলের একমাত্র এলিমেনেটর ম্যাচে। প্রতিপক্ষের সঙ্গে লড়ে গেছেন হার না মানা এক মহানায়কের মতো। ব্যাট হাতে দলের দ্বিতীয় সর্বোচ্চ রানের জুটির পাশাপাশি বল হাতেও দারুণ ভূমিকা রাখেন।

তার থেকেও দুর্দান্ত ছিল এক হাতের ক্যাচ। চট্টগ্রাম ইনিংসের ১৫তম ওভারের ঘটনা। বল করতে আসেন শাদাব খান। স্ট্রাইক প্রান্তে ছিলেন ক্রিস গেইল। ওভারের চতুর্থ ডেলিভারিটি গেইলের ব্যাটের কানায় লেগে উপরে উঠে কিছুটা ঘুরতে থাকে। সেই সময়টাতেই এক হাতে দারুণ ক্যাচ গেইলকে আউট করেন মাশরাফি।

মাশরাফির অবিশ্বাস্য সাহস আর মনোবল দেখে অবাক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ। আমি উনার জায়গায় হলে কখনোই নামার কথা চিন্তাও করতাম না মন্তব্য করে মাশরাফিকে টুপি খোলা অভিনন্দন জানান তিনি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ বলেন, ‘হ্যাটস অফ উনাকে (মাশরাফি)। কারণ আজকে ১৪টা সেলাই নিয়ে উনি খেলছে যা আউট স্ট্যান্ডিং। হয়তোবা উনার জায়গা থাকলে আমি এটা চিন্তাও করতে পারতাম না। উনি খেলেছে, ভালো বোলিং করেছে, ভালো একটা ক্যাচ ধরেছে। বলটা অনেক স্পিন করছিল, গেইলের উইকেটটাও গুরুত্বপূর্ণ ছিল।’

যদিও গুরুত্বপূর্ণ ম্যাচটিতে মাশরাফির ঢাকা প্লাটুনকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে মাহমুদউল্লাহর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

ওডি/এসএম

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড