• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাইনালে ওঠার লড়াইয়ে ব্যাটিংয়ে খুলনা (লাইভ দেখুন)

  ক্রীড়া প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০২০, ১৮:৩৫
আন্দ্রে রাসেল ও মুশফিকুর রহীম
আন্দ্রে রাসেল ও মুশফিকুর রহীম (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামছে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ফাইনালে ওঠার লড়াইয়ে টসে জিতে খুলনাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে রাজশাহীর অধিনায়ক আন্দ্রে রাসেল।

লিগ পর্বে পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে প্রথম কোয়ালিফায়ার নিশ্চিত করেছে খুলনা। সর্বশেষ ম্যাচে ঢাকা প্লাটুনের বিপক্ষে ২০৫ রান তাড়া করে জয় পেয়েছে তারা। সে ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছেন নাজমুল হাসান শান্ত। এছাড়া ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে রয়েছেন মেহেদী মিরাজ, মুশফিকুর রহীম ও রাইলি রুশো। তাই ম্যাচে রাজশাহীর বোলারদের কঠিন পরীক্ষার সম্মুখীনই হতে হবে। এছাড়া বল হাতেও দারুণ ছন্দে রয়েছেন খুলনার রবি ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমির ও শফিউল ইসলামরা।

অন্যদিকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় দল হিসেবে প্রথম কোয়ালিফায়ার নিশ্চিত করেছে রাজশাহী। দলটিকে আশা দেখাচ্ছে তাদের ওপেনিং জুটি। সর্বশেষ দুই ম্যাচেই অর্ধশতকের দেখা পেয়েছেন লিটন দাস। এছাড়া আফিফও পুরো টুর্নামেন্টেই ব্যাট হাতে রান পেয়েছেন। শোয়েব মালিক, রবি বোপারা ও আন্দ্রে রাসেলরাও একাই ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন।

শক্তির বিচারে দুই দলই সমান। জমজমাট এক লড়াইয় হবে বলেই আশা করা যায়। তবে যে দলই হারুক ফাইনালে যাওয়ার আরেকটি সুযোগ পাবে তারা। দ্বিতীয় কোয়ালিফায়ারে চট্টগ্রামের মুখোমুখি হবে এ ম্যাচের পরাজিত দল।

খুলনার একাদশ : নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান, রাইলো রুশো, মুশফিকুর রহীম (অধিনায়ক ও উইকেটরক্ষক), নাজিবুল্লাহ জাদরান, রবি ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম।

রাজশাহী একাদশ : লিটন দাস (উইকেটরক্ষক), আফিফ হোসেন, শোয়েব মালিক, রবি বোপারা, আন্দ্রে রাসেল (অধিনায়ক), অলক কাপালী, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম, আবু জায়েদ, মোহাম্মদ ইরফান।

ওডি/এমএমএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড