• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৪টি সেলাই ও হাতে ব্যান্ডেজ বেঁধে মাঠে মাশরাফি (লাইভ দেখুন)

  ক্রীড়া ডেস্ক

১৩ জানুয়ারি ২০২০, ১৩:৩৬
বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ
ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ (১৩ জানুয়ারি) এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ১৪টি সেলাই নিয়ে মাঠে নেমেছেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

প্লে অফের আসল লড়াইয়ে আজ ঢাকার অধিনায়ক মাশরাফির খেলা নিয়ে সংশয় ছিল। তবে এসব সংশয় উড়িয়ে টস করতে নামেন নড়াইল এক্সপ্রেস। লিগপর্বের শেষ ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের তালুতে আঘাত পান তিনি। তাতে ১৪টি সেলাই পড়ে। যদিও বাঁ হাতে সেলাই হয়েছে। তাই তিনি ডানহাতে বোলিং করতে পারবেন। তবে ফিল্ডিং আর ব্যাটিং করা কঠিন। 

আজ এলিমিনেটরে চট্টগ্রামের মুখোমুখি হয়েছে ঢাকা। বাংলাদেশ সময় বেলা দেড়টায় শুরু হয়েছে ম্যাচটি। পয়েন্ট টেবিলের তৃতীয় এবং চতুর্থ স্থানে থাকা দুই দলের লড়াই এটি। এই ম্যাচের জয়ী দল খেলবে প্রথম কোয়ালিফাইয়ারে পরাজিত দলের বিপক্ষে। 

শেষ খবর পর্যন্ত টস হেরে ব্যাট করতে নেমে ঢাকার সংগ্রহ ১ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৭ রান। উইকেটে আছেন তামিম ইকবাল (০) ও মুমিনুল হক (৪)। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ : ক্রিস গেইল, আসিলা গুনারত্নে, ইমরুল কায়েস, ওয়ালটন, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদী হাসান রানা, রায়াদ এমরিত, রুবেল হোসেন, নাসুম আহমেদ ও জিয়াউর রহমান।

ঢাকা প্লাটুন একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মেহেদী হাসান, জাকের আলী, মুমিনুল হক, আসিফ আলী, থিসারা পেরেরা, সাদাব খান, লুইস রিস, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ও হাসান মাহমুদ।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড