• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৪টি সেলাই নিয়েও খেলতে চান মাশরাফি

  ক্রীড়া ডেস্ক

১২ জানুয়ারি ২০২০, ১৩:২৫
মাশরাফি বিন মর্তুজা
মাশরাফির বাঁ হাতের তালুতে মারাত্মক চোট (ছবি : সংগৃহীত)

মাশরাফি বিন মর্তুজাকে মাঠ ছাড়তে হয়েছে রক্তাক্ত হাত নিয়ে। বাঁ হাতের তালুতে পড়েছে ১৪টি সেলাই। এখন সেলাই শুকানোর জন্য যে সময় দরকার, তার মধ্যে টুর্নামেন্ট শেষ হয়ে যাবে।

শনিবার রাতে খুলনা টাইগার্সের বিপক্ষে মেহেদী হাসানের করা ১১তম ওভারে রাইলি রুশোর ক্যাচটা কাভারে ঝাঁপিয়ে তালুবন্দি করতে চেয়েছিলেন মাশরাফি। ক্যাচ হাতে জমাতে পারেননি, উল্টো বাঁ হাতের তালুতে অনেকখানি কেটে গেছে ঢাকা প্লাটুন অধিনায়কের। রক্তাক্ত হাতেই তাকে মাঠ থেকে বেরিয়ে আসতে হয়। রাতে হাতে ১৪ সেলাই দেওয়ার সময়ই মাশরাফি নাকি জোরালো কণ্ঠে বলেছেন, পরের ম্যাচটা খেলতে চাই।

চোট পাওয়ার পরও মাশরাফির খেলার বিষয়ে ঢাকার ম্যানেজার আহসানউল্লাহ হাসান আজ (রবিবার, ১২ জানুয়ারি) বলেন, সে খেলতে ভীষণ ইচ্ছুক। আমরা বুঝতে পারছি না কী করব। দৃঢ় মনোবলে সে বলছে, খেলবে। জানেনই তো, মাশরাফি একজন লড়াকু মানুষ। এখন বিষয়টি তার ওপর ছেড়ে দিয়েছি।

আরও পড়ুন :- হাতে ১৪টি সেলাই, বিপিএল শেষ মাশরাফির

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, যেহেতু সেলাই পড়েছে, সাধারণত সাত দিন সময় নিতেই হয়। অনেক সময় খেলা যায়, গুরুত্বপূর্ণ খেলা থাকলে আমরা ব্যবস্থা নিই। তবে সেরে উঠতে সাত দিনের বেশি লাগে। অনেক সময় কেউ কেউ ঝুঁকি নেয়। আমরা সেই অনুমতি দিইও। কিন্তু আমরা তো চাইব মাশরাফি আগামী তিন দিন যেন কিছু না করুক। তারপরও যদি বলে খেলব, খেলার ব্যবস্থা করে দেবো।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড