• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরপুরে তাণ্ডব চালাল মেহেদী-মুমিনুল

  ক্রীড়া প্রতিবেদক

১১ জানুয়ারি ২০২০, ২০:২৮
মেহেদী হাসান
দুর্দান্ত ব্যাটিং করেন মেহেদী হাসান (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু বিপিএলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ব্যাট হাতে ঝড় তুলেছেন দুই বাংলাদেশি মেহেদী হাসান ও মুমিনুল হক। এ দুই ব্যাটসম্যানের তাণ্ডবে ২০ ওভারে ৪ উইকেটে ২০৫ রানের বিশাল স্কোর গড়েছে ঢাকা প্লাটুন। ম্যাচটি যারা জিতবে তারাই শীর্ষ দল হিসেবে কোয়ালিফায়ার নিশ্চিত করবে।

মিরপুরে শের-ই-বাংলা স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নামে ঢাকা প্লাটুন। তবে ৩৫ রানেই ৩ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে দলটি। তামিম (১), এনামুল (১০), জাকের আলী (১৪) এ দিন ব্যাট হাতে জ্বলে উঠতে ব্যর্থ হন। তামিম ও এনামুলকে ফেরান রবি ফ্রাইলিঙ্ক। আর জাকের আলী পরিণত হন শফিউল ইসলামের শিকারে।

এরপরই দলের হাল ধরেন মুমিনুল হক ও মেহেদী হাসান। দুর্দান্ত জুটি গড়ে তোলেন তারা। তাদের জুটিতে মাত্র ৭২ বলে স্কোরবোর্ডে জমা হয় ১৫৩ রান। তবে বিধ্বংসী ব্যাটিং করা মুমিনুলের ইনিংস শেষ হয় আক্ষেপেই। সেঞ্চুরির আশা জাগিয়ে তিনি থামেন ৯১ রানে। ৫৯ বলের ইনিংসে মুমিনুল হাঁকান ৭টি চার ও ৪টি ছক্কা। মুমিনুল আউট হলেও অপরাজিত থেকেই ইনিংস শেষ করেন মেহেদী। তরুণ এ অলরাউন্ডার ৩৬ বলে করেন ৬৮ রান। তিনি হাঁকান ৩ চার ও ৫ ছক্কা।

খুলনার সফল বোলার রবি ফ্রাইলিঙ্ক। ৪ ওভার বোলিং করে ৩৫ রানের বিনিময়ে তার শিকার দুই উইকেট। এছাড়া মোহাম্মদ আমির ১টি ও শফিউল ইসলাম নেন ১টি উইকেট।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড