• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লড়াইয়ের পুঁজি পায়নি ঢাকা

  ক্রীড়া ডেস্ক

০৮ জানুয়ারি ২০২০, ২০:২৮
ঢাকা প্লাটুন
ঢাকা প্লাটুন (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে আগে ব্যাট করে বড় সংগ্রহ গড়তে পারেনি মাশরাফি বিন মর্তুজার ঢাকা প্লাটুন। ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৪৫ রান।

মিরপুরে শের-ই-বাংলা স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে আসেন ঢাকার দুই ওপেনার তামিম ইকবাল ও এনামুল হক বিজয়। দলকে ২৬ রানে রেখে আউট হন বিজয়। এরপর ষষ্ঠ ওভারের শেষ বলে দলীয় ৪১ রানে সাজঘরে ফেরেন তিন নম্বরে ব্যাটিংয়ে নামা মেহেদী হাসান। ১৬.৩ ওভারে ১০৪ রান তুলতেই ৭ উইকেট হারিয়ে বিপদে পড়ে ঢাকা। এদিন মুস্তাফিজ-তাসকিনদের বোলিং তোপে ব্যাট হাতে জ্বলে উঠতে পারেনি ঢাকার কেউই। সর্বোচ্চ ৪০ রান করেন ওপেনার তামিম ইকবাল। তবে ধীর গতিতে ব্যাটিং করা তামিম এ রান করতে খেলেন ৩৮টি বল। শেষ দিকে ঢাকার মান রক্ষা করেন পাকিস্তানি ক্রিকেটার সাদাব খান। ১৯ বলে ৩১ রান করে দলকে ১৫০'র কাছাকাছি পুঁজি এনে দেন তিনি। এ রান করতে সাদাব হাঁকান তিনটি ছক্কা। ঢাকার ইনিংসে সাদাব ছাড়া আর কেউই ছক্কা হাঁকাতে পারেনি।

রংপুরের বোলার মুস্তাফিজ ও তাসকিন পান ৩টি করে উইকেট। দুটি উইকেট নেন মোহাম্মদ নবী। এছাড়া বাকি একটি উইকেট নেন লুইস গ্রেগরি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড