• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুশোর ‘ভয়ঙ্কর’ ব্যাটিংয়ে বিশাল টার্গেট পেল কুমিল্লা

  ক্রীড়া ডেস্ক

০৮ জানুয়ারি ২০২০, ১৫:২৯
রাইলি রুশো
কুমিল্লার বিপক্ষে ৭১ রান করেন রুশো (ছবি : সংগৃহীত)

চারটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছিল খুলনা টাইগার্স। তার ফলাফল হাতেনাতে পেল তারা। এবার বোলারদের সামনে ব্যটসম্যানদের মান রক্ষার পালা। খুলনার হয়ে এ ম্যাচেও জ্বলে উঠলেন প্রোটিয়া তারকা রাইলি রুশো। ৩৬ বলে ৬টি চার ও ৪টি ছক্কায় ৭১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন এ হার্ডহিটার। তার ইনিংসে ভর করে বড় সংগ্রহ গড়ল মুশফিকের দল।

টস জিতে খুলনাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কুমিল্লা ওয়ারিয়র্স। ব্যাটিংয়ে নেমে খুলনাকে আলোর পথ দেখান দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও মেহেদী হাসান মিরাজ। ওপেনিং জুটিতে ৭১ রান তোলেন তারা। পরে রুশোর ৭১ রানের ইনিংসে ২ উইকেটে ১৭৯ রান সংগ্রহ করে খুলনা।

আগের ম্যাচে হাশিম আমলা মোটেও সুবিধা করতে পারেননি। তাইতো নাজমুল হোসেন শান্তকে একাদশে আনল খুলনা টিম ম্যানেজমেন্ট। ওপেনিং জুটিতে ‘বন্ধু’ মেহেদী হাসান মিরাজের সঙ্গে জ্বলে উঠলেন শান্ত। ২০১৬ আসরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে এক সঙ্গে মিরাজ ও শান্ত জুটি বেঁধেছিলেন।

বন্ধুর সঙ্গে জুটিতে নেমে ঝড় তোলেন শান্ত। ২৯ বলে ৪টি চার ও এক ছক্কায় ৩৮ রান করেন এ বাঁহাতি ব্যাটসম্যান। আর মেহেদী হাসান মিরাজ আউট হন ৩৯ রান করে। তৃতীয় উইকেটে অধিনায়ক মুশফিককে নিয়ে ৪৬ বলে ৮৫ রানের বিধ্বংসী জুটি গড়েন রুশো। ৪টি চার ও ৩টি ছক্কায় ২৬ বলে হাফসেঞ্চুরি করেন প্রোটিয়া ব্যাটসম্যান।

এ নিয়ে এবারের আসরে চতুর্থ হাফসেঞ্চুরি তুলে নেন রুশো। অপরাজিত ৭১ রানের ইনিংস খেলে সর্বোচ্চ রানের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এলেন ৩০ বছর বয়সী এ ব্যাটসম্যান। ১০ ম্যাচে ৪১১ রান সংগ্রহ করেছেন রুশো।

কুমিল্লা-খুলনা ম্যাচটি সরাসরি দেখুন

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড