• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লা-খুলনার ম্যাচে পরিবর্তনের ছড়াছড়ি (লাইভ দেখুন)

  ক্রীড়া ডেস্ক

০৮ জানুয়ারি ২০২০, ১৩:৪৮
বঙ্গবন্ধু বিপিএল
ফিল্ডিং করছে কুমিল্লা ওয়ারিয়র্স (ছবি : সংগৃহীত)

বিপিএলে খুলনা টাইগার্সের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে টস জিতে ফিল্ডিং করছে কুমিল্লা ওয়ারিয়র্স। এ ম্যাচে হারলেই প্লে-অফে উঠতে পারবে না ডেভিড মালানের কুমিল্লা। কারণ ১০ ম্যাচে তাদের সংগ্রহ ১০ পয়েন্ট। তবে খুলনা কুমিল্লার চেয়ে ভালো অবস্থানে। এক ম্যাচ কম খেলে তাদের সংগ্রহ ১০ পয়েন্ট।

টানা তিন ম্যাচ জিতলেও দুটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে কুমিল্লা। থারাঙ্গার পরিবর্তে ফন জিল ও ফারদিন হাসানের পরিবর্তে সাব্বির রহমান এসেছেন একাদশে। আর চারটি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে নেমেছে খুলনা টাইগার্স। বাদ পড়েছেন হাশিম আমলা, আমির ইয়ামিন, আলাউদ্দিন বাবু ও তানভির ইসলাম। দলে ফিরলেন নাজমুল হোসেন শান্ত, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ আমির ও শহিদুল ইসলাম।

আরও পড়ুন :- লজ্জার রেকর্ডে বিপিএল শেষ সিলেটের

খুলনা টাইগার্স : মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, রাইলি রুশো, শামসুর রহমান, মুশফিকুর রহীম, রবি ফ্রাইলিঙ্ক, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম, শহীদুল ইসলাম ও আল ইসলাম।

কুমিল্লা ওয়ারিয়র্স একাদশ : স্টিয়ান ফন জিল, সৌম্য সরকার, ডেভিড মালান, সাব্বির রহমান, ডেভিড উইজি, ইয়াসির আলি, মাহিদুল ইসলাম অঙ্কন, সানজামুল ইসলাম, আল-আমিন হোসেন, আবু হায়দার রনি ও মুজিব উর রহমান।

কুমিল্লা-খুলনা ম্যাচটি সরাসরি দেখুন

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড