• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টস জিতে বোলিংয়ে কুমিল্লা

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০২০, ১৩:৩০
বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ
ছবি : বিসিবি

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৫তম ম্যাচে সিলেট থান্ডারকে টস হারিয়ে ফিল্ডিংয়ে কুমিল্লা ওয়ারিয়র্স। এরই মধ্যে আসর থেকে ছিটকে গেছে সিলেট। আর লড়াইয়ে এখনো টিকে আছে কুমিল্লা। দুপুর দেড়টায় মাঠে নেমেছে দুদল।

বিপিএলের লড়াই এখন তুঙ্গে। এই আসরের যে চারটি দল প্লে-অফে খেলবে তার মধ্যে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস আগেই প্লে-অফ নিশ্চিত করে রেখেছে। উভয় দলই ১০টি করে ম্যাচ খেলে ১৪ পয়েন্ট করে নিয়ে তালিকার শীর্ষে রয়েছে। বাকি কোন দুটি দল প্লে-অফে খেলবে, তা নিয়ে চলছে বিশ্লেষণ। ৯ খেলায় ১২ পয়েন্ট নিয়ে দৌড়ে এগিয়ে রয়েছে স্বাগতিক ঢাকা আর সমানসংখ্যক ম্যাচে খুলনা টাইগার্স পেয়েছে ১০ পয়েন্ট। এই দুই দলের পিছু নিয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। রংপুর ১০টি ম্যাচ খেলে অর্জন করেছে ৮ পয়েন্ট আর এক ম্যাচ কম খেলে কুমিল্লার সংগ্রহ ৮।

ঢাকা এবং খুলনা বাকি তিন ম্যাচ ধারাবাহিক জিতলে তাদের প্লে-অফে ওঠা ঠেকানো যাবে না। যদি এর ব্যত্যয় ঘটে আর কুমিল্লা ও রংপুর ধারাবাহিক জেতে, তাহলে প্লে-অফে ওঠার পথ পরিষ্কার হতে পারে। প্লে-অফে ওঠার সমীকরণ কেবল ঢাকা, খুলনা, কুমিল্লা আর রংপুরের জন্য প্রযোজ্য।

সিলেট পর্বের ৩০তম ম্যাচে কুমিল্লা-সিলেট ম্যাচটি টাই হয়েছে। টস হেরে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে সিলেট। পরে ১২০ বলে ১৪০ রান কুমিল্লাও।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড