• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গেইলকে নিয়ে ঢাকায় ফিরছে বিপিএল

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০২০, ০৮:১৭
বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ
ছবি : সংগৃহীত

অপেক্ষার পালা শেষ হচ্ছে। ঢাকা-চট্টগ্রাম-ঢাকা-সিলেট ঘুরে আবার ঢাকায় ফিরছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ। মঙ্গলবার (৭ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে বিপিএলের শেষ পর্বের শেষ অংশ। এই পর্বে চট্টগ্রামের জার্সি গায়ে দেখা যাবে ক্রিস গেইলকে।

আজ দুটি ম্যাচ রয়েছে। বাংলাদেশ সময় দুপুর ১টা ৩০ মিনিটে কুমিল্লা ওয়ারিয়র্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার। আর সন্ধ্যা সাড়ে ৬টায় গেইলকে নিয়ে রাজশাহী রয়্যালসের মোকাবিলায় নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দুটি ম্যাচটি সরাসরি দেখাবে মাছরাঙা ও গাজী টিভি।

এখন পর্যন্ত দুটি দল বিপিএলের প্লে-অফ নিশ্চিত করেছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং রাজশাহী রয়্যালস। দুই দলই সমান ১০ ম্যাচ খেলে ৭টিতে জিতেছে আর হেরেছে ৩টি ম্যাচে। সমান সংখ্য ১৪ পয়েন্ট নিয়েও রান রেটে এগিয়ে থেকে শীর্ষে রাজশাহী রয়্যালস আর দ্বিতীয় স্থানে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এছাড়া ৯ ম্যাচে ছয় জয়ে ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ঢাকা প্লাটুন আর সমান সংখ্যক ম্যাচে পাঁচ জয়ে ১০ পয়েন্টে চতুর্থ স্থানে আছে খুলনা টাইগার্স।

দেশের তিনটি ভেন্যুতে এবারের বিপিএল আয়োজিত হচ্ছে। ঢাকায় এরই মধ্যে দুই পর্বের খেলা সম্পন্ন হয়েছে, চট্টগ্রামের পর্বেরও সমাপ্তি ঘটেছে ২৪ ডিসেম্বর, সিলেট পর্ব শেষ করে বিপিএলের শেষ পর্বের জন্য প্রস্তুত মিরপুর। আজ বিপিএলের গ্রুপ পর্বের বাকি ৮ ম্যাচ এবং সেই সঙ্গে প্লে-অফ আর ফাইনাল খেলা দিয়ে শেষ হবে বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসর।

উল্লেখ্য, বিপিএলে নতুন রং লাগছে গেইলের আসায়। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সঙ্গে আজ সকালেই যোগ দিয়েছেন এই উইন্ডিজ তারকা। সবকিছু ঠিক থাকলে চ্যালেঞ্জার্সের বাকি ম্যাচগুলোতে খেলার কথা তার। আজ দুপুরে মিরপুরে অনুশীলন করবে চট্টগ্রাম। সেখানে গেইল থাকবেন কি না এখন পর্যন্ত জানা যায়নি। তবে রাজশাহী রয়্যালসের সঙ্গে আজকের ম্যাচে দেখা যাওয়ার কথা গেইলকে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড