• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুঃসংবাদ দিলেন মোসাদ্দেক 

  ক্রীড়া ডেস্ক

০৫ জানুয়ারি ২০২০, ১৬:২৮
মোসাদ্দেক হোসেন সৈকত
মোসাদ্দেক হোসেন সৈকত (ছবি : সংগৃহীত)

বিপিএলে সবার আগে ছিটকে পড়েছে মোসাদ্দেক হোসেন সৈকতের দল সিলেট থান্ডার। দলকে জয়ের মুখ দেখাতে বরাবরই ব্যর্থ ছিলেন তিনি। তবে প্রাণপণ চেষ্টা করে গেছেন জয়ের ধারায় ফিরতে। রান নিতে গিয়ে পড়েছেন বড়সড় ইনজুরিতে। ছিটকে পড়েছেন টুর্নামেন্ট থেকে, পাকিস্তান সফরেও পাওয়া যাবে না তাকে।

গেল ৩০ ডিসেম্বর রংপুর রেঞ্জার্সের বিপক্ষে রান নিতে গিয়ে পড়ে যান মোসাদ্দেক। এতে ঘাড়ে প্রচণ্ড ব্যথা পান এই অলরাউন্ডার। পরে সেই ব্যথা পিঠের দিকে নেমে যায়। সেই ব্যথা স্ক্যানের পর আরও বড় দুঃসংবাদ দিলেন জাতীয় দলের এই মিডলঅর্ডার।

সিলেট টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, এমআরআই স্ক্যানে মোসাদ্দেকের পিঠে গ্রেড টু টিয়ার ধরা পড়েছে। এ চোটে অন্তত এক মাস বিশ্রামে থাকতে হবে তাকে। এ সময়ে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে থাকবেন তিনি।

ক্রমাগত হারতে থাকা সিলেটের বিপিএল এমনিতেই শেষ! ঢাকায় ফিরে আর এক ম্যাচ বাকি আছে তাদের। এটিতে খেলা হচ্ছে না মোসাদ্দেকের। বহুল আলোচিত পাকিস্তান সফরে চোটের কারণে তাতে বিবেচিত হবেন না তিনি। ফেব্রুয়ারিতে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। সবকিছু ঠিক থাকলে ঘরোয়া ওই টুর্নামেন্টে ফিরতে পারেন ব্যাটিং অলরাউন্ডার।

ক্রিকেটবোদ্ধারা বলছেন, মোসাদ্দেকের নিজেকে আরও প্রমাণ করার মঞ্চ ছিল এবারের বিপিএল। ব্যাটিংয়ের পাশাপাশি অধিনায়ক হিসেবে আলাদাভাবে পরিচয় তুলে ধরতে পারতেন তিনি। কিন্তু দুই ক্ষেত্রেই ব্যর্থ হয়েছেন।

৮ ম্যাচ খেলে ১ ফিফটিতে মোসাদ্দেক করেছেন মোটে ১৯০ রান। হাত ঘুরিয়ে কেবল ৩ উইকেট শিকার করেছেন তিনি। তার ব্যর্থতার সঙ্গে ব্যর্থ হয়েছে দলও। এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ৯ হারে তলানিতে আছে তারা।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড