• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুশফিকদের বিপক্ষে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা (লাইভ দেখুন)

  ক্রীড়া ডেস্ক

০৩ জানুয়ারি ২০২০, ১৪:৫২
মুশফিকুর রহীম
টস হেরে ব্যাটিংয়ে ঢাকা প্লাটুন (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৩১তম ম্যাচে ঢাকা প্লাটুনের মুখোমুখি খুলনা টাইগার্স। সিলেট চলতি বিপিএলে দুইদলের এটি প্রথম দেখা। টস জিতে মুশফিকুর রহীম ব্যাটিংয়ে পাঠিয়েছে মাশরাফির ঢাকা প্লাটুনকে।

বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় নির্ধারিত সময়ে খেলা শুরু হয়নি ঢাকা ও খুলনার ম্যাচ। রাতে ও সকালে বৃষ্টি হওয়ার কারণে নির্ধারিত সময়ের চেয়ে আধঘণ্টা দেরিতে শুরু হয় টস। ম্যাচ শুরু হয়েছে ২টা ৪০ মিনিটে।

আসরে ৭ ম্যাচের ৫টিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে মুশফিকের খুলনা টাইগার্স। অন্যদিকে ৮ ম্যাচের ৫টিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে মাশরাফির ঢাকা প্লাটুন। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রাজশাহী রয়্যালস।

ঢাকা প্লাটুন একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মেহেদী হাসান, মুমিনুল হক, আসিফ আলী, থিসারা পেরেরা, আরিফুল হক, ফাহিম আশরাফ, শাদাব খান, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ও হাসান মাহমুদ।

খুলনা টাইগার্স একাদশ : শামসুর রহমান শুভ, রাইলি রুশো, মুশফিকুর রহীম (অধিনায়ক ও উইকেটরক্ষক), রবি ফ্রাইলিঙ্ক, নজিবুল্লাহ জাদরান, মেহেদী হাসান, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম ও তানভির ইসলাম।

ঢাকা-খুলনা ম্যাচটি সরাসরি দেখুন এখানে

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড