• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোপারার ঝড়ো ব্যাটিংয়ে রাজশাহীর বিশাল স্কোর

  ক্রীড়া ডেস্ক

০২ জানুয়ারি ২০২০, ১৫:২১
রবি বোপারা
রবি বোপারা (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের সিলেট পর্ব শুরু হয়েছে রাজশাহী রয়্যালস এবং রংপুর রেঞ্জার্সের মধ্যকার ম্যাচ দিয়ে। ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে রবি বোপারার শেষ দিকের ঝড়ো ব্যাটিংয়ে রংপুরকে ১৭৯ রানের লক্ষ্য দিল রাজশাহী।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) টস জিতে রাজশাহীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান রংপুরের অধিনায়ক শেন ওয়াটসন। ব্যাট করতে নেমে ভালো শুরু পেয়েও ইনিংস বড় করতে পারেননি রাজশাহীর ডানহাতি ওপেনার লিটন কুমার দাস। ১৫ বলে তিন চারে ১৯ রান করে রংপুরের বাঁহাতি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের বলে ফিরেছেন তিনি।

দারুণ খেলতে থাকা বাঁহাতি ওপেনার আফিফ হোসেনও ফিরেছেন পরের ওভারেই। ইনিংসের পঞ্চম ওভারে মোহাম্মদ নবির বল সামনে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিংয়ের শিকার হন তিনি। ১৭ বলে ৩২ রান করে আউট হন আফিফ।

তৃতীয় উইকেট জুটিতে শোয়েব মালিক ও ইরফান শুক্কুর কিছুটা রান তোলার চেষ্টা করেন। কিন্তু দলীয় ৮৪ রানে ব্যক্তিগত ২০ রানে আরাফাত সানির বলে পেসার তাসকিনের কাছে ক্যাচ দিয়ে ফেরেন শুক্কুর। এই জুটিতে এসেছিল ৩১ রান।

রাজশাহীর চতুর্থ উইকেট জুটিতে পঞ্চাশের কাছাকাছি রান আসে। আন্দ্রে রাসেলের জায়গায় অধিনায়কের দায়িত্ব পাওয়া মালিক আর ইংলিশ অলরাউন্ডার রবি বোপারা মিলে ৪৮ রানের জুটি গড়েন। দলীয় রান ১৩২ এ পৌঁছালে বিদায় নেন শোয়েব। যাওয়ার আগে দলের পক্ষে গুরুত্বপূর্ণ ৩১ বলে ৩৭ রানের দায়িত্বশীল ইনিংস খেলেন।

পঞ্চম উইকেট জুটিতে রাজশাহীর রান ১৩২ থেকে ১৭৯ এ নিয়ে যান বোপারা এবং মোহাম্মদ নওয়াজ। এই জুটিতে ২১ বলে আসে ৪৭ রান! ২৯ বলে ফিফটি করেন বোপারা আর ৯ বলে ১৫ রান করে নওয়াজ। দুজনই শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন।

সংক্ষিপ্ত স্কোর রাজশাহী রয়্যালস : ১৭৯/৪(২০ ওভার)

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড