• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিশোধের ম্যাচে টস জিতে বোলিংয়ে কুমিল্লা

  ক্রীড়া ডেস্ক

৩১ ডিসেম্বর ২০১৯, ১২:৫৮
বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ
ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৭তম ম্যাচে মুখোমুখি হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। যেখানে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লার অধিনায়ক ডেভিড মালান। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখা যাবে মাছরাঙা ও গাজী টিভিতে।

চলতি আসরের শুরু থেকেই দুর্দান্ত খেলছে ইমরুল কায়েসের চট্টগ্রাম। ৮ ম্যাচ খেলে মাত্র দুটি পরাজয় দেখেছে তারা। নিজেদের মাঠে গত ২০ ডিসেম্বর চলতি আসরে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়েছে তারা। সেদিন কুমিল্লার বিপক্ষে ২৩৮ রান করেছিল চট্টগ্রাম এবং ১৬ রানে জয় পেয়েছিল। আজ সেই দলটির বিপক্ষেই ফিরতি ম্যাচ চট্টগ্রামের। যদিও আজকের ম্যাচে নিয়মিত রান পাওয়া ইমরুল কায়েসকে পাচ্ছে না চট্টগ্রাম। তার জায়গাতে অধিনায়কের দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান। ইনজুরিতে থাকায় আজকের একাদশে নেই ইমরুল।

এ দিকে, কুমিল্লার লক্ষ্য প্রতিশোধ নিয়ে জয়ের ধারায় ফেরা। টানা ৪ ম্যাচ হেরে এখন পয়েন্ট টেবিলের ৫ নম্বরে তারা। সর্বশেষ দুই ম্যাচেই তারা রাজশাহীর কাছে হেরেছে। সেই বৃত্ত ভেঙে আজ বেরোতে না পারলে প্লে-অফের রাস্তা কঠিন হয়ে যাবে ডেভিড মালান-সৌম্য সরকারদের।

আরও পড়ুন : 'ক্যামেল ব্যাট' নিয়ে আলোচনায় রশিদ খান

উল্লেখ্য, একই ভেন্যুতে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে লড়বে রংপুর রেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস। এ দুটি ম্যাচের মধ্যে দিয়েই শেষ হবে বঙ্গবন্ধু বিপিএলের তৃতীয় পর্ব। সিলেটে পরবর্তী পর্বে হবে দলগুলোর প্লে-অফ রেসে টিকে থাকার জন্য বাঁচামরার লড়াই।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড