• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনে খেলা হলে খুব ভালো হয় মুস্তাফিজের

  ক্রীড়া ডেস্ক

৩১ ডিসেম্বর ২০১৯, ০৮:৪৭
মুস্তাফিজ
ম্যাচ সেরার পুরস্কার হাতে মুস্তাফিজ (ছবি : বিসিবি)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের শুরুর দিকের হতাশা যেন ভুলিয়ে দিচ্ছেন মুস্তাফিজুর রহমান। টানা তৃতীয় ম্যাচে দারুণ বোলিং উপহার দিলেন এই বাঁহাতি পেসার। সোমবার (৩০ ডিসেম্বর) ডু অর ডাই ম্যাচে ফিজের বিধ্বংসী ও মিতব্যয়ী বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে মাত্র ১৩৩ রান তোলে সিলেট। জবাবে ১৬ বল হাতে রেখেই সহজ জয় ছিনিয়ে নেয় রংপুর। দীর্ঘদিন ধরেই ফর্মহীনতায় ভুগতে থাকা জাতীয় দলের বাঁহাতি এই পেসার দুই ম্যাচে দুর্দান্ত বোলিং করে ৫ উইকেট শিকার করে জানালেন এখনো ফুরিয়ে যাননি তিনি।

গতকাল দুপুরে সিলেট থান্ডারের বিপক্ষে মাত্র ১০ রান দিয়ে মুস্তাফিজ নিয়েছেন ৩ উইকেট। নিজের সেরা দিনে দলও জয়ের মুখ দেখেছে। এই ম্যাচ শেষে কাটার মাস্টার খ্যাত ফিজ জানালেন, টি-টুয়েন্টি ম্যাচ রাতে নয়, দিনে হলে তার জন্য ভালো।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফিজ বলেন, ‘রাতে নয়, দিনে খেলা হলে আমার জন্য খুব ভালো হয়। এ কারণে বল ভালো হয়েছে। চেষ্টা করছি কী করলে আরও ভালো হয়।’

কিন্তু দিনে খেলা হলে কেন ভালো হয়? ফিজ বলেন, ‘আমার বেস্ট অপশনটা হলো কাটার, তাই শুকনা উইকেটে আমার জন্য ভালো হয়।’ অর্থাৎ দিনের বেলা শুষ্ক পিচে নিজের সেরা অস্ত্রটি কাজে লাগাতে পারেন এই বোলার।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড