• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলায় বলেন, ধারাভাষ্যকারকে মুস্তাফিজ (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

৩০ ডিসেম্বর ২০১৯, ২১:০৩
ধারাভাষ্যকার শামীম চৌধুরী ও মুস্তাফিজ
ধারাভাষ্যকার শামীম চৌধুরী ও মুস্তাফিজ (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২৫তম ম্যাচে মুখোমুখী হয় রংপুর রাইডার্স ও সিলেট থান্ডার। সোমবার (৩০ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচটিতে সিলেটকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায় রংপুর। দলের দ্বিতীয় জয়ে বল হাতে দারুণ ভূমিকা রাখেন কাটার মাস্টার মুস্তাফিজ।

এ দিন ‘দ্য ফিজ’ নির্ধারিত ৪ ওভারে মাত্র ১০ রান খরচায় শিকার করেন ৩ উইকেট। এমন দুর্দান্ত পারফরম্যান্সের ম্যাচ সেরাও নির্বাচিত হন তিনি। ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার নিতে আসলে ধারাভাষ্যকার শামীম আশরাফ চৌধুরী তাকে ডাকেন আজকের ম্যাচ সম্পর্কে কিছু বলতে। 

এ সময় শামীম চৌধুরী মুস্তাফিজের উদ্দেশে বলেন, এক্সিলেন্ট-ওয়েল ডান-কনগ্রাজুলেশন, ইউ হ্যাভ বিন দ্য ফাস্ট পার্ট অব টুর্নামেন্ট...বলতেই মুস্তাফিজ শামীম চৌধুরীর উদ্দেশে বলেন, ‌‘বাংলায় বলেন’। এরপর ধারাভাষ্যকার মৃধু হাসি হেসে বলেন, ওকে আমি তোমায় বাংলায় বলছি।

শামীম চৌধুরী মুস্তাফিজকে জিজ্ঞাস করেন, টুর্নামেন্টের প্রথম অংশে একটু অসুবিধা হচ্ছিল নিজেকে ধাতস্থ করার। কিন্তু খেলাগুলো যত এগিয়ে যাচ্ছে আপনি ধীরে ধীরে নিজের রিদমে যাচ্ছেন? 

‘টুর্নামেন্টের প্রথম দিকে আমাদের সব প্লেয়াররা এক সঙ্গে ছিল খুব কম আর বিদেশি প্লেয়াররাও টুর্নামেন্টের দুই একদিন আগে আসছে। এখন সবার সঙ্গে সবার কম বেশি কথা হয় এ জন্য আমাদের টিম পারফরম্যান্সও ভালো হচ্ছে’-বলেন মুস্তাফিজ। 

শামীম চৌধুরী আবার প্রশ্ন করেন, আজকের উইকেটে একটু ধরে আসছিল। যা আপনার বোলিং স্টাইলের জন্য দারুণ, যে ধরনের বোলিং করে স্বাচ্ছন্দ্যবোধ করেন। জাবাবে মুস্তাফিজ বলেন, ‌‘দিনে খেলা হইলে আমার জন্য খুব ভালো হয়, (হাসি) এ কারণেই বল ভালো হয়েছে। চেষ্টা করতেছি কি করলে আরও ভালো হয়।’

মুস্তাফিজের এমন উত্তরে ধারাভাষ্যকার আবার তাকে প্রশ্ন করেন রাত্রে খেলা হলে ভালো হবে না কেন? হাসি দিয়ে... মুস্তাফিজ উত্তর দেন ‌‘ভালো হবে; দিনে হলে আমার বেস্ট অপশনটা কাটার, এ জন্য শুকনা উইকেটে আমার জন্য ভালো হয়।’

এর আগে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান করে সিলেট। ১৩৪ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ১৭.২ ওভারে ৭ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় রংপুর। 

 

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড