• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামিম-আসিফের ফিফটিতে ঢাকার লড়াকু সংগ্রহ

  ক্রীড়া ডেস্ক

৩০ ডিসেম্বর ২০১৯, ২০:২৯
তামিম ইকবাল
তামিম ইকবাল (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগে দিনের দ্বিতীয় ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৭৪ রান সংগ্রহ করেছে ঢাকা প্লাটুন। ঢাকার তামিম ইকবাল ও আসিফ আলী দুইজনই তুলে নিয়েছেন ফিফটি।

মিরপুরে টসে জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠায় রাজশাহী। ব্যাটিংয়ে নেমে ওপেনিং জুটিতে ২০ রান তোলেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়। ৯ রান করে আন্দ্রে রাসেলের বলে আউট হন লিটন। এরপর ৩৫ রানে আউট হন লুইস রিচ। দুই উইকেট হারিয়ে বিপদে পড়ে ঢাকা। তৃতীয় উইকেটে ক্রিজে আসেন মেহেদী হাসান। তামিমের সঙ্গে দ্রুত গতিতে রান তোলায় মনোযোগ দেন তিনি। তবে ১১ বলে ২১ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন তিনি। আরিফুল হক ও মাশরাফিও দ্রুত ফিরে গেলে ৮৪ রানেই ৫ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ঢাকা।

দল বিপর্যয়ে পড়লেও বাকিদের আশা-যাওয়ার মিছিলে একপ্রান্তে দাঁড়িয়ে ছিলেন তামিম। ষষ্ঠ উইকেটে তামিমকে সঙ্গ দেন পাকিস্তানি ক্রিকেটার আসিফ আলী। এ দুইজন বিধ্বংসী ব্যাটিং শুরু করেন। প্রথমদিকে ধীরগতিতে ব্যাট করলেও আসিফের সঙ্গে ঝড় তোলেন তামিম। এ জুটিতে মাত্র ৪৬ বলেই স্কোরবোর্ডে জমা হয় ৯০ রান। ফলে ২০ ওভার শেষে ঢাকার সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেটে ১৭৪। তামিম ৬৮ ও আসিফ ৫৫ রান নিয়ে অপরাজিত থাকেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড