• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলে আজ রয়েছে হাইভোল্টেজ দুই ম্যাচ

  ক্রীড়া ডেস্ক

২৮ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৫
বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ
ছবি : সংগৃহীত

চট্টগ্রাম পর্ব শেষে দুদিনের বিরতি দিয়ে গতকাল মাঠে গড়িয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ঢাকা পর্বের দ্বিতীয় ধাপে আজ মাঠে নামছে চারটি দল। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে কুমিল্লা ওয়ারিয়র্স ও রাজশাহী রয়্যালস। আর সন্ধ্যার ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে লড়াইয়ে নামবে সিলেট থান্ডার।

শনিবার (২৭ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচ দুপুর ১টায় ৩০ মিনিটে। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬ টায়।

গত ১১ ডিসেম্বর ঢাকা পর্ব দিয়ে শুরু হয় বিশেষ ‘বঙ্গবন্ধু’ বিপিএল। ১৪ ডিসেম্বর শেষ হয় ঢাকার প্রথম পর্ব। এরপর শুরু হয় চট্টগ্রাম পর্বের খেলা; বন্দর নগরীতে ম্যাচ হয়েছে মোট ১২টি।

চলতি আসরে ২২তম ম্যাচ শেষে পয়েন্ট টেবিলে সবার ওপরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দ্বিতীয় স্থানে রাজশাহী রয়্যালস, তৃতীয় স্থানে খুলনা ও চতুর্থ স্থানে ঢাকা। আসরে এই চারটি দলই এখন পর্যন্ত সেরা পারফরম্যান্স করেছে। পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম স্থানে যথাক্রমে কুমিল্লা ওয়ারিয়র্স, সিলেট থান্ডার ও রংপুর রেঞ্জার্স। সিলেট ও রংপুর মাত্র একটিতে জিতেছে। নেট রানরেটের হিসেবে পিছিয়ে থাকায় তলানিতে অবস্থান করছে রংপুর।

এ দিকে, আজ দিনের প্রথম ম্যাচে কুমিল্লা-রাজশাহীর লড়াই হবে বেশ জমজমাট। পয়েন্ট টেবিলে দুই এবং পাঁচের লড়াই। দুইয়ে থাকা রাজশাহী অবশ্য জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আসরের ২০তম ম্যাচে কুমিল্লাকে হারিয়েছিল ৭ উইকেটে। আজ সৌম্য-সাব্বিরদের প্রতিশোধের ম্যাচ।

দিনের দ্বিতীয় ম্যাচটিও হবে বেশ বড় লড়াই। গতকাল রংপুরকে ৫২ হারে হারিয়ে ঢাকাকে সরিয়ে পয়েন্ট টেবিলের তিনে জায়গা করে নিয়েছে মুশফিকুরের খুলনা। আজ তাদের প্রতিপক্ষ সিলেট; যারা এই আসরে কেবল এক ম্যাচ জিতেছে।

চলতি আসরে সিলেটের এক জয় তাও এই খুলনার বিপক্ষে। আসরের ১৫তম ম্যাচে মুশফিকদের ৮০ রানের বড় ব্যবধানে হারিয়েছিল মোসাদ্দেক-মিঠুনরা। সেই জয়ই হয়ত আজ তাদের বাড়তি প্রেরণা জোগাবে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড