• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলের চট্টগ্রাম পর্বের সময়সূচি

  ক্রীড়া ডেস্ক

১৬ ডিসেম্বর ২০১৯, ১২:১৫
বিপিএল চিটাগং পর্বের পূর্ণাঙ্গ সময়সূচি
বিপিএল চিটাগং পর্বের পূর্ণাঙ্গ সময়সূচি (ছবি : সংগৃহীত)

চলমান বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষ হয়েছে। ইতোমধ্যে খেলা হয়ে গেছে ৮টি ম্যাচের। এবার শুরু হবে বন্দরনগরী চট্টগ্রামে। চট্রগ্রামে খেলা হবে মোট ১২টি। আগামীকাল থেকে খেলা চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত।

প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টা থেকে এবং দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে। তবে শুক্রবার দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায় ও দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায়।

ঢাকার মতো চট্টগ্রামেও বিপিএলের ক্যাটাগরিভেদে টিকিটের মূল্য ও প্রাপ্তিস্থান নির্ধারণ করে দিয়েছে বিসিবি। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলা দেখার জন্য; গ্রান্ড স্ট্যান্ড ১৫০০ টাকা, রুফ টপ ১০০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৫০০ টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, পশ্চিম গ্যালারি ৩০০ ও পূর্ব গ্যালারির টিকিট পেতে সমর্থকদের খরচ করতে হবে ২০০ টাকা।

প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। চট্টগ্রাম শহরের নির্দিষ্ট দুটি বুথে মিলবে এই টিকিট। যেখানে এম এ আজিজ স্টেডিয়ামের পাশাপাশি বিটাক মোড় থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন সমর্থকরা।

একনজরে বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্বের ম্যাচের সময়সূচি দেখে নিন-

১৭ ডিসেম্বর, ২০১৯-

১ম ম্যাচ- খুলনা টাইগার্স বনাম রাজশাহী রয়্যালস (১:৩০-৪:৫০) ২য় ম্যাচ- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট থান্ডার (৬:৩০-৯:৫০)

১৮ ডিসেম্বর, ২০১৯- ১ম ম্যাচ- কুমিল্লা ওয়ারিয়র্স বনাম রংপুর রেঞ্জার্স (১:৩০-৪:৫০) ২য় ম্যাচ- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ঢাকা প্লাটুন (৬:৩০-৯:৫০)

২০ ডিসেম্বর, ২০১৯- ১ম ম্যাচ- খুলনা টাইগার্স বনাম রংপুর রেঞ্জার্স (২:০০-৫:২০) ২য় ম্যাচ- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ওয়ারিয়র্স (৭:০০-১০:২০)

২১ ডিসেম্বর, ২০১৯- ১ম ম্যাচ- খুলনা টাইগার্স বনাম সিলেট থান্ডার (১:৩০-৪:৫০) ২য় ম্যাচ- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম রংপুর রেঞ্জার্স (৬:৩০-৯:৫০)

২৩ ডিসেম্বর, ২০১৯- ১ম ম্যাচ- ঢাকা প্লাটুন বনাম কুমিল্লা ওয়ারিয়র্স (১:৩০-৪:৫০) ২য় ম্যাচ- খুলনা টাইগার্স বনাম রাজশাহী রয়্যালস (৬:৩০-৯:৫০)

২৪ ডিসেম্বর, ২০১৯- ১ম ম্যাচ- ঢাকা প্লাটুন বনাম সিলেট থান্ডার (১:৩০-৪:৫০) ২য় ম্যাচ- কুমিল্লা ওয়ারিয়র্স বনাম রাজশাহী রয়্যালস (৬:৩০-৯:৫০)।

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড