• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সান্তোকির ‘নো বল’ বিতর্কে মুখ খুললেন পাপন

  ক্রীড়া প্রতিবেদক

১৫ ডিসেম্বর ২০১৯, ১৩:২৬
সান্তোকির ‘নো বল’ বিতর্কে মুখ খুললেন পাপন
ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের এবারের আসরের প্রথম ম্যাচে সিলেট থান্ডার বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচে সিলেটের ক্যারিবীয় স্লো মিডিয়াম বোলার ক্রিসমার সান্তোকির অবিশ্বাস্য নো বল ওয়াইড নিয়ে মুখ খুললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

ক্রিকেটে ফিক্সিং বা দুর্নীতির মতো বিষয়গুলোর তদন্ত থেকে শুরু করে শাস্তির ব্যবস্থা করে আইসিসির এন্টি করাপশন ইউনিট। ক্রিকেট বোর্ডের তাই এক্ষেত্রে তেমন কিছু করার নেই। তবে সান্তোকির নো বল বিতর্ক নিয়ে বিসিবির অবস্থান কেমন, বা বিপিএলের আয়োজক বোর্ড কেমনই বা ভাবছে- তা জানতেই পাপনকে প্রশ্ন ছুঁড়ে দেন সাংবাদিকরা।

কেননা বিষয়টি নিয়ে ক্রিকেট পাড়ায় বেশ আলোচনা হচ্ছে। সম্ভবত এটি চলতি আসরের অন্যতম ইস্যুও হতে যাচ্ছে। সিলেট থান্ডারের হয়ে বিপিএল খেলা ক্যারিবিয়ান বোলার সান্তোকির সেই বিশাল ‘নো বল’।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন- ‘এটা আমাদের দেখার বিষয় নয়, এ নিয়ে কাজ করবে খোদ আইসিসির দুর্নীতি দমন ইউনিট। এখানে আমাদের কিছু করার নেই। নো বল হয়েছে, নো বলটা বড় কিছু না। নো বল খুবই সাধারণ ঘটনা। তবে এরমধ্যে অন্য কিছু আছে কি না সেটা আমাদের দেখার কথা না। সাধারণত এটা আইসিসি দেখে।’

তাছাড়া বিসিবি সভাপতি আরও বলেন – ‘এবার প্রত্যেক দলের সাথে এন্টি করাপশন ইউনিটের লোক আছে। এবং এটা ওরাই ঠিক করে দিয়েছে, আমরা কোনো ইন্টারফেয়ার করিনি। এর মধ্যে কিছু আছে কি নেই সেটা ওরা দেখবে। এটা নিয়ে আমাদের কিছু বলারও কথা না। এটা নিয়ে কথা বলার কোনো প্রশ্নই নেই।’

উল্লেখ্য, চলতি আসরে এরই মধ্যে ঢাকা পর্বের খেলা শেষ হয়েছে, যেখানে পয়েন্ট টেবিলের চূড়ায় আছে রাজশাহী রেঞ্জার্স। যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে রয়েছে ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আর টেবিলের চতুর্থ ও পঞ্চম স্থানটি খুলনা টাইগার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সের।

তবে যথাক্রমে ৩টি ও ২টি করে ম্যাচ খেলে কোনো জয়ের দেখা না পেয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে সিলেট থান্ডার ও রংপুর রেঞ্জার্স।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড