• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামের বিপক্ষে ব্যাটিংয়ে রংপুর (সরাসরি দেখুন)

  ক্রীড়া ডেস্ক

১৪ ডিসেম্বর ২০১৯, ১৪:১২
বঙ্গবন্ধু বিপিএল
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-রংপুর রেঞ্জার্স ম্যাচ (ছবি : সংগৃহীত)

ইনজুরির কারণে প্রথম দুই ম্যাচে মাঠে নামতে পারেননি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। মাঠে ফিরেই রংপুরের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তিনি।

টস হেরে ব্যাট করতে নেমে ২৫ রানে ওপেনার শেহজাদের উইকেট হারিয়েছে রংপুর। মাত্র ৯ রান করে আউট তিনি। অন্য প্রান্তে, নাঈম শেখ ঝড় তুলছেন। অ্যাবলের সঙ্গে ১৮ বলে ৩৩ রানের জুটি গড়েছেন তিনি। ১০ রান করে অ্যাবল আউট বুর্লের বলে। অন্য প্রান্তে, ২৬ বলে হাফসেঞ্চুরি তুলেছেন নাঈম।

নিজেদের প্রথম ম্যাচ জিতলেও দ্বিতীয় ম্যাচ বাজেভাবে হারে চট্টগ্রাম তাই এই ম্যাচ দিয়ে জয়ের ধারায় ফিরতে চায় তারা। অন্যদিকে প্রথম ম্যাচেই দাপুটে জয় তুলে নিয়েছে রংপুর রেঞ্জার্স। সেই ধারা এই ম্যাচেও বজায় রাখতে চাইবে তারা। চট্টগ্রাম একাদশে একটি অন্যদিকে একাধিক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে রংপুর।

রংপুর রেঞ্জার্স একাদশ : মোহাম্মদ শেহজাদ, মোহাম্মদ নাঈম শেখ, জহুরুল ইসলাম, লুইস গ্রেগরি, টম অ্যাবল, নাদিফ চৌধুরী, মোহাম্মদ নবী, মুস্তাফিজুর রহমান, আরাফাত সানি, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ : আভিস্কা ফার্নান্দো, চ্যাডউইক ওয়ালটন, ইমরুল কায়েস, রায়ান বুর্ল, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, রুবেল হোসেন, কেসরিক উইলিয়ামস, মুক্তার আলি এবং মেহেদি হাসান রানা।

চট্টগ্রাম-রংপুরের ম্যাচ সরাসরি দেখতে ক্লিক করুন

ওডি/এনএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড