• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জন্য সুখবর; ফিরছেন অধিনায়ক

  ক্রীড়া প্রতিবেদক

১৩ ডিসেম্বর ২০১৯, ২১:২৫

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারকে হারিয়ে মিশন শুরু করেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে দ্বিতীয় ম্যাচে এসে ধাক্কা খায় মাহমুদউল্লাহ রিয়াদের দলটি। যদিও দুই ম্যাচের একটিতেও ছিলেন না তিনি। পুরোপুরি ফিট না থাকায় খেলানো হয়নি তাকে। তবে চ্যালেঞ্জার্সদের জন্য সুখবর দিয়েছেন দলের ম্যানেজার ফাহিম মুনতাসির।

চোট কাটিয়ে সম্পূর্ণরূপে ফিট হয়ে ওঠেছেন চট্টগ্রামের কাপ্তান মাহমুদউল্লাহ। শনিবার (১৪ ডিসেম্বর) রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরবেন এই অলরাউন্ডার। সঙ্গে দলের নেতৃত্বভারও সামাল দেবেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

টানা দুই দিন খেলার পর আজ কোনো ‌ম্যাচ ছিল না চট্টগ্রামের। তবে বিশ্রামে ছিলেন না চ্যালেঞ্জার্সরা। শুক্রবার বিকেলে মিরপুরের একাডেমিতে অনুশীলনে আসে চট্টগ্রাম দল। অনুশীলন শেষে দলের ম্যানেজার ফাহিম মুনতাসির বলেন, `রিয়াদ ফিটনেস টেস্টে পাশ করেছে। আমরা তার রিপোর্ট হাতে পেয়েছি। আগামী ম্যাচ থেকে মাঠে ফিরবে। দলের জন্য খুবই ভালো খবর এটি।’

`পরবর্তী ম্যাচের জন্য একে একে পরিকল্পনা সাজিয়েছি। রংপুরের বিপক্ষে খেলা। আগের দিনটি আমাদের পক্ষে ছিল না। আশা করছি দল খুব ভালোভাবে ঘুরে দাঁড়াবে।' যোগ করেন মুনতাসির।

রিয়াদ মাঠে ফেরায় দলে আত্মবিশ্বাস বাড়বে বলে মনে করছেন জুয়ায়ের হোসেন লিখন। অভিজ্ঞ এই ক্রিকেটারের সঙ্গে দলও ভালোভাবে ঘুরে দাঁড়াবে বলে আশাবাদী এই লেগ স্পিনার।

লিখন বলেন, `রিয়াদ ভাই ফিরে আসাটা আমাদের জন্য অনেক বড় পাওয়া হবে, যেহেতু আগের ম্যাচে হেরেছি। তিনি ফিরবেন, ভালো করবেন, দলও ঘুরে দাঁড়াবে সেই আশায় আছি। রিয়াদ ভাই আজ ব্যাটিং করলো, বোলিং, ফিল্ডিং মিলিয়ে খুব ফিটই লেগেছে।'

ভারতের বিপক্ষে দিবারাত্রির টেস্টে ব্যাটিং করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান মাহমুদউল্লাহ রিয়াদ। যে কারণে এতোদিন মাঠের বাইরে ছিলেন এই অলরাউন্ডার। এবার বিপিএল দিয়ে মাঠে ফিরতে যাচ্ছেন তিনি।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড