• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টস হেরে ব্যাটিংয়ে মাশরাফি-তামিমের ঢাকা

  ক্রীড়া প্রতিবেদক

১৩ ডিসেম্বর ২০১৯, ১৮:৩২
ব্যাট করছেন ঢাকার অধিনায়ক
ব্যাট করছেন ঢাকার অধিনায়ক (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা প্লাটুন এবং কুমিল্লা ওয়ারিয়র্স। টস জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে কুমিল্লার অধিনায়ক দাসুন শানাকা। দুই দলেরই এটি দ্বিতীয় ম্যাচ।

কুমিল্লা ওয়ারিয়র্স নিজেদের প্রথম ম্যাচে পায় দুর্দান্ত জয়। বিপিএলের উদ্বোধনী দিনে রংপুর রেঞ্জার্সকে ১০৫ রানে হারায় কুমিল্লা। দলটির অধিনায়ক দাসুন শানাকা খেলেন ৭৫ রানের ঝড়ো ইনিংস। আর বল হাতে তাণ্ডব চালায় কুমিল্লার পেসার আল আমিন।

অপর দিকে নিজেদের প্রথম ম্যাচে ঢাকা হারে ৯ উইকেটের বড় ব্যবধানে। তারকাখচিত দলটির ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতায় মাত্র ১৩৪ রান করে ঢাকা। জবাবে সহজেই মাশরাফির দলকে হারায় রাজশাহী।

তবে দিনের দ্বিতীয় ম্যাচে জয়ের ব্যাপারে দুই দলই আশাবাদী। এর আগে প্রথম ম্যাচে মুখোমুখি হয় রাজশাহী রয়্যালস এবং সিলেট থান্ডার। যেখানে মোসাদ্দেকের সিলেটকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় রাসেলের রাজশাহী।

শুক্রবার (১৩ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের ষষ্ঠ ম্যাচ। যা সরাসরি দেখা যাচ্ছে গাজী টিভি ও মাছরাঙতে।

ঢাকা প্লাটুনের একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), শুভাগত হোম, থিসারা পেরেরা, মেহেদী হাসান, জাকের আলী অনিক, লরি ইভান্স, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ ও হাসান মাহমুদ।

কুমিল্লা ওয়ারিয়র্সের একাদশ : সৌম্য সরকার, রাজাপাকসে, ইয়াসির আলী চৌধুরী, সাব্বির রহমান, দাসুন শানাকা (অধিনায়ক), ডেভিড মালান, মাহিদুল ইসলাম অঙ্কন, আল-আমিন হোসেন, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, মুজিব-উর রহমান।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড