• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটকেও স্বল্প রানে বেঁধে দিল রাজশাহী

  ক্রীড়া প্রতিবেদক

১৩ ডিসেম্বর ২০১৯, ১৬:২৩

নিজেদের প্রথম ম্যাচে গতকাল ঢাকা প্লাটুনের মুখোমুখি হয় রাজশাহী রয়্যালস। সে ম্যাচে রয়্যালসের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে স্কোর বেশি বড় করতে পারেনি শক্তিশালী ঢাকা। আজও দুর্দান্ত বোলিংয়ে সিলেটকেও আটকে দেয় রাসেল এন্ড কোং। মাত্র ৯১ রানে গুটিয়ে যায় সিলেট। এতে রাজশাহীর লক্ষ্য দাঁড়ায় ৯২ রান।

শুক্রবার (১৩ ডিসেম্বর) শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেলা ২টায় মাঠে গড়ায় দিনের প্রথম ম্যাচটি। খেলাটি সরাসরি দেখা যাচ্ছে গাজী টিভি ও মাছরাঙাতে।

টস জিতে থান্ডারকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় রয়্যালস কাপ্তান আন্দ্রে রাসেল। প্রথমে ব্যাট করতে নেমে বেশ সতর্ক ভাবেই শুরু করে সিলেটের দুই ওপেনার। জনসন চার্লস ও রনি তালুকদারের জুটিতে আসে ৩৫ রান। তারপরই রাসেলের এলবির ফাঁদে পড়ে ১৯ রান করে বিদায় নেন রনি।

রনির বিদায়ের পর স্কোর বোর্ডে ৭ রান যুক্ত করতেই ব্যাটিং ধস নামে সিলেট শিবিরে। ৪১ রানের মাথায় চার্লস (১৯) জীবন মেন্ডিস (০) পর পর দুই বলে বোল্ড করেন অলোক কাপালি। এরপর মোহাম্মদ মিঠুন ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত কিছুটা প্রতিরোধের চেষ্টা করলেও বেশি দূর যেতে পারেনি তারা। দুই জনই ব্যক্তিগত ২০ রান করে রবি বোপারার শিকার হন।

এছাড়া ব্যাট হাতে আর কেউই দলের জন্য বড় কোনো স্কোর উপহার দিতে পারেনি। রাজশাহীর পক্ষে কাপালি তিনটি, ফরাদ রেজা ও বোপারা দুইটি এবং রাসেল একটি উইকেট শিকার করেন।

সিলেট থান্ডার : মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), রনি তালুকদার, মোহাম্মদ মিথুন, নাজমুল হোসেন মিলন, জনসন চার্লস, নাজমুল ইসলাম অপু, এবাদত হোসেন, নাঈম হাসান, ক্রিসমান সান্তোকি, জীবন মেন্ডিস ও নাভিন উল হক।

রাজশাহী রয়্যালস : লিটন দাস, হযরতউল্লাহ জাজাই, অলক কাপালি, ফরহাদ রেজা, আফিফ হোসেন, মিনহাজুল আবেদিন আফ্রিদি, শোয়েব মালিক, আন্দ্রে রাসেল (অধিনায়ক), রবি বোপারা, আবু জায়েদ রাহী ও তাইজুল ইসলাম।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড