• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টস হেরে ব্যাটিংয়ে চট্টগ্রাম

  ক্রীড়া প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৯, ১৮:০৭
বিপিএল
খুলনা টাইগার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং খুলনা টাইগার্স। টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠিয়েছে খুলনার কাপ্তান মুশফিকুর রহীম। খুলনার এটি প্রথম ম্যাচ হলেও চট্টগ্রামের দ্বিতীয় ম্যাচ। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সিলেটের মুখোমুখি হয় চ্যালেঞ্জার্সরা। সে ম্যাচে দারুণ জয় পায় মাহমুদউল্লার দল।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। খেলাটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি ও মাছরাঙা টিভি। এর আগে দিনের প্রথম ম্যাচে শক্তিশালী ঢাকা প্লাটুনকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে রাজশাহী রয়্যালস।

প্রথম ম্যাচে জয়ে ফুরফুরে মেজাজে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্রিকেটাররা। ওই দিন ৬১ রানের ঝড়ো ইনিংস খেলেন চট্টগ্রামের ব্যাটসম্যান ইমরুল কায়েস আর ৪৯ রানের হার না মানা ইনিংস খেলে জয় তুলে নেয়া ওয়ালটন।

এ দিকে আজকের ম্যাচেও চট্টগ্রামের নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহকে পাওয়া যাবে না। তার পরিবর্তে আজও নেতৃত্ব দিবেন এমরিট।

জয়ের লক্ষ্য মাঠে নামবে মুশফিকুর রহীমের খুলনাও। প্রতিপক্ষকে ঘয়েল করার জন্য মুশফিকের কাছে অস্ত্র হিসেবে আছে আমিনুল ইসলাম বিপ্লব ও শফিউল ইসলামের মতো দেশি বোলার। বিদেশিদের মধ্যে ত্রুপের তাস হতে পারেন মোহাম্মদ আমির।

ওডি/এসএম/এমএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড