• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টস জিতে ব্যাটিংয়ে কুমিল্লা ওয়ারিয়র্স

  ক্রীড়া প্রতিবেদক

১১ ডিসেম্বর ২০১৯, ১৮:৩১

বঙ্গবন্ধু বিপিএলের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লার লঙ্কান অধিনায়ক ধাসুন সানাকা।

বুধবার (১১ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হয় সন্ধ্যা সাড়ে ছয়টায়। খেলাটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি ও মাছরাঙা টিভি।

টুর্নামেন্টে অংশ নেওয়া সাত দলের মধ্যে শুধুমাত্র কুমিল্লাকেই স্পন্সর করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে টুর্নামেন্ট শুরুর আগে অনুশীলনে একত্রে দলের কোনো খেলোয়াড়কেই পায়নি তারা। তারপরও ভালো শুরুর ব্যাপারে আশাবাদী কুমিল্লা। কুমিল্লার বেশিরভাগ খেলোয়াড়ই নেপালে সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। সোমবার ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে স্বর্ণ জিতেছে বাংলাদেশ।

এর আগে দিনের প্রথম ও টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারিয়ে শুভসূচনা করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টস হেরে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিঠুনের অপরাজিত ৮৪ রানের ওপর ভর করে ৪ উইকেটে ১৬২ রান তোলে সিলেট। জবাবে ইমরুল কায়েসের ৬১ এবং ওয়ালটনের ৪৯ রানের সুবাদে ৫ উইকেটের জয় তুলে নেয় চট্টগ্রাম।

কুমিল্লা ওয়ারিয়র্স : সৌম্য সরকার, মুজিব-উর-রহমান, ডেভিড মালান, ধাসুন সানাকা (অধিনায়ক), আল আমিন হোসেন, ইয়াসির আলী চৌধুরী, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, মাহিদুল অঙ্কন ও রাজাপাকসে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড