• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাত পোহালেই বিপিএলের বর্ণিল উদ্বোধন

  ক্রীড়া ডেস্ক

০৭ ডিসেম্বর ২০১৯, ০৯:২১
তৈরি হচ্ছে বিপিএল আনন্দ মঞ্চ
তৈরি হচ্ছে বিপিএল আনন্দ মঞ্চ (ছবি : সংগৃহীত)

রাত পোহালেই পর্দা উঠতে যাচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল)। আগামীকাল বিকালে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে উদ্বোধন হবে বিপিএলের বিশেষ আসরের।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিপিএলের এই বিশেষ সংস্করণের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

খেলা মাঠে গড়াবে ১১ ডিসেম্বর। এবারের বিপিএলে অংশ নিচ্ছে মোট ৭টি দল। এই আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। ক্রিকেট বোর্ডের অধীনেই পরিচালিত হবে প্রত্যেক দল।

উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে থাকছেন জনপ্রিয় কন্ঠ শিল্পি মমতাজ ও জেমস।

বিপিএলে এর আগেও জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। সব শেষ উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন বলিউড হার্ডথ্রব হৃতিক রোশন ও জ্যাকুলিন ফার্নান্দেজ। তবে এবারের এই বিশেষ আসরে উদ্বোধনী অনুষ্ঠানেও বাড়তি মাত্রা যোগ করতে চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকেল ৪টা থেকে, শেষ হবে রাত ১০টায়। সাধারণ দর্শকদের জন্য গেট খুলে দেওয়া হবে বিকাল ৩টায় আর বন্ধ হবে সাড়ে ৫টায়। ৮ ডিসেম্বর উদ্বোধন হবার দুইদিন পর অর্থাৎ ১১ ডিসেম্বর থেকে শুরু হবে মাঠের লড়াই।

ওডি/এএপি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড