• বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিক্সিং রোধে বিপিএলে থাকছে দুদক কর্মকর্তা

  ক্রীড়া ডেস্ক

০৬ ডিসেম্বর ২০১৯, ১৯:০৬
বিপিএল
বিপিএলের লোগো উন্মোচন অনুষ্ঠান (ফাইল ছবি)

জমকালো আয়োজনের মধ্য দিয়ে রবিবার (৮ ডিসেম্বর) পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। সপ্তম এ আসরকে সফল করতে ইতোমধ্যেই মাঠে নেমেছে বিসিবি।

প্রথমবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছাড়াই মাঠে গড়াচ্ছে বিপিএল। ম্যাচ ফিক্সিংয়ের তথ্য গোপন করায় সাকিবকে একবছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি। সাকিবের ঘটনা থেকে শিক্ষা নিয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। ম্যাচ ফিক্সিং রোধে বিপিএলের এবারের আসরে সব দলের সঙ্গে একজন করে দুদক কর্মকর্তা থাকবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

পাপন বলেন, অ্যান্টি করাপশন ইউনিটের (আকসু) আছে, তারা দেখবে (কী হচ্ছে, না হচ্ছে)। আমরা সব দলের সঙ্গেই একজন করে কর্মকর্তা দিয়ে দিচ্ছি। আমরা এ ব্যাপারে খুবই সিরিয়াস।

এছাড়া এ কর্মকর্তাদের কাজে বিসিবি কোনো প্রকার হস্তক্ষেপ করবে না বলেও জানিয়েছেন পাপন। তিনি বলেন, সাধারণত আমাদের এখানটায় এসিইউ (আকসু) আছেন। তারা কথাবার্তা বলে নিয়োগ দিয়ে থাকেন। আমরা জানিও না কে আসবে। এখানে অগ্রাধিকার দেওয়া হয় আগে এ ধরনের অভিজ্ঞতা আছে, বা আর্মিতে আছেন এমন কাউকে। এটাতে কে আছেন আমরা জানতেও চাই না। কারণ স্বাধীনভাবে কাজ করতে দেই এই জায়গাটায়।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড