• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যে চ্যানেলে দেখা যাবে বিপিএলের উদ্বোধনী

  ক্রীড়া ডেস্ক

০৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৩
বিপিএল
বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ (ছবি : সংগৃহীত)

আসন্ন বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান ৮ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। যেখানে তিনটি বেসরকারি টেলিভিশন চ্যানেল অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

আজ (বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর) গণমাধ্যমকে এই বিষয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, এবারের আসর তিনটি চ্যানেলে আমরা সরাসরি দেখাব। গাজী টিভি, মাছরাঙা টিভি এবং বসুন্ধরা গ্রুপের নিউজ ২৪ চ্যানেলে দেখা যাবে।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের টিকেটের পরিমাণ নির্ধারণ করেছে বিসিবি। যেখানে ৮ হাজার টিকেট বরাদ্দ দেওয়া হয়েছে। যার মধ্যে ৫ হাজার টিকেট রাখা হয়েছে সর্বসাধারণের জন্য। টিকেটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা, সর্বোচ্চ দশ হাজার। মঞ্চের সামনে মাঠে বসে দেখতে চাইলে খরচ করতে হবে দশ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য ধরা হয়েছে আড়াই হাজার, আর ক্লাব হাউসের মূল্য ১ হাজার টাকা।

উদ্বোধনী অনুষ্ঠান চলবে ৬ ঘণ্টা। বিকাল ৪টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। দর্শকের জন্য বিকাল ৩টায় গেট খুলে দেওয়া হবে। গেট বন্ধ হবে সাড়ে ৫টায়। এছাড়া বিপিএল ঘিরে আয়োজন সবার মাঝে ছড়িয়ে দিতে সাতটি বিভাগীয় শহরে বসানো হবে জায়ান্ট স্ক্রিন। রাজধানীর চারটি স্পট—ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, ধানমন্ডির রবীন্দ্র সরোবর, মিরপুর সিটি ক্লাব মাঠ ও বনানী মাঠে বসানো হবে বড় পর্দা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড