• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমকালো উদ্বোধনের জন্য প্রস্তুত হচ্ছে মিরপুর

  ক্রীড়া প্রতিবেদক

০৪ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৩
বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ
বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে বারবার বলা হচ্ছে বিপিএলের ইতিহাসে সবচেয়ে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠবে টুর্নামেন্টের সপ্তম আসরের। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই তো মেগা এই উদ্বোধনী অনুষ্ঠানে কোনো ধরনের ফাঁক-ফোকর রাখতে চায় না বোর্ড।

আগামী ০৮ ডিসেম্বর (রবিবার) এই উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জমকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশ বড় পরিকল্পনা হাতে নিয়েছে। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা।

এ উপলক্ষে হোম অব ক্রিকেটে স্থাপিত হচ্ছে একটি বিশাল মঞ্চ। যেখানে পারফরমেন্স করবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কেলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন।

উদ্বোধনী অনুষ্ঠান ও আয়োজন নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী বলেন, ‘আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। এটিকে নিখুঁত করার জন্য কোনো ছাড় দেবে না বিসিবি। আশা করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অনুষ্ঠানে যোগ দেবেন। আমরাও দেশি ও বিদেশি শিল্পীদের নিয়ে অসাধারণ একটি উদ্বোধনী অনুষ্ঠান উপহার দিতে পারব বলে আশা করছি।’

০৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠানটি শুরু হবে বিকাল সাড়ে ৪টায় আর এর সমাপ্তি ঘটবে রাত ১০টায়। আগত দর্শনার্থীদের জন্য গেট খুলে দেওয়া হবে এ দিন দুপুর আড়াইটায় আর বন্ধ করে দেওয়া হবে সাড়ে ৫টায়।

এ দিকে, বিসিবির পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। সর্বোচ্চ মূল্য (ভিআইপি) ধরা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে, শের-ই-বাংলা স্টেডিয়াম চত্ত্বরে, শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে, গুলশান দুইয়ে হোটেল দ্য ওয়েস্টিন ঢাকা, বনানীর ফাহিম মিউজিক ও গুলশান দুইয়ের ক্যাফে ইডেনে। এছাড়া অনলাইন মাধ্যম সহজ ডট কম, পেপয়েন্ট ডট কম বিডি ও গ্যাজেটবাংলা ডট কম থেকেও টিকিট কাটা যাবে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড