• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাবেন যেভাবে 

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৪
বিপিএল লোগো
বিপিএল লোগো (ছবি : সংগৃহীত)

আর মাত্র ছয় দিন তারপরই শুরু হবে ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় ও জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। মাঠের লড়াইয়ের আগে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হবে টুর্নামেন্টটির সপ্তম আসর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আগামী ০৮ ডিসেম্বর (রবিবার) এই উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জমকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশ বড় পরিকল্পনা হাতে নিয়েছে। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। 

০৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠানটি শুরু হবে বিকেল সাড়ে ৪টায় আর এর সমাপ্তি ঘটবে রাত ১০টায়। আগত দর্শনার্থীদের জন্য গেট খুলে দেওয়া হবে এ দিন দুপুর আড়াইটায় আর বন্ধ করে দেওয়া হবে সাড়ে ৫টায়।

বিসিবির পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। সর্বোচ্চ মূল্য (ভিআইপি) ধরা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকবে। এবার বিসিবি জানাল কোথায় পাওয়া যাবে এই টিকিট। 

শের-ই-বাংলা স্টেডিয়াম চত্বরে, শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে, গুলশান দুইয়ে হোটেল দ্য ওয়েস্টিন ঢাকা, বনানীর ফাহিম মিউজিক ও গুলশান দুইয়ের ক্যাফে ইডেনে টিকিট ছাড়া হবে। এছাড়া অনলাইন মাধ্যম সহজ ডট কম, পেপয়েন্ট ডট কম বিডি ও গ্যাজেটবাংলা ডট কম থেকেও টিকিট কাটা যাবে।

এবার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কেলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন।

এ দিকে ২৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক থাকবেন মাত্র ৮ হাজার। তার মধ্যে সাধারণ দর্শকদের জন্য থাকবে মাত্র ৫ হাজার টিকিট।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড