• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিগব্যাশ নয়, বিপিএল খেলবেন রাসেল

  ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ১৭:০৯
আন্দ্রে রাসেল
ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে রাসেল (ছবি: সংগৃহীত)

আগামী ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বিপিএলের সপ্তম আসর। ইতোমধ্যেই স্কোয়াড গুছিয়ে ফেলেছে দলগুলো। তবে বিপিএল ও বিগব্যাশ প্রায় একই সময়ে হওয়ায় এবার অনেক বিদেশি ক্রিকেটারকে পায়নি বিপিএলের দলগুলো।

বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য স্বস্তির খবর হচ্ছে, ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল বিগব্যাশ নয়, খেলবেন বিপিএল। অস্ট্রেলিয়ার প্রভাবশালী দৈনিক 'সিডনি মর্নিং হেরাল্ড' সূত্রে এমনটাই জানা গেছে। ফলে এ আসরে রাজশাহী রয়্যালসের হয়ে মাঠ মাতাবেন এ ক্রিকেটার। 

গতবার বিগব্যাশে মেলবোর্ন রেনেগেডসের হয়ে খেলেছেন রাসেল। দলটির শিরোপা জয়েও গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি। তাই এবারও তাকে দলে রাখতে চেষ্টা চালায় তারা। কিন্তু পারিশ্রমিক নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে তার সমঝোতা হয়নি। এছাড়া রাজশাহীর সঙ্গেও চুক্তি সেরে ফেলেছেন রাসেল। 

সোমবার (২ ডিসেম্বর) রেনেগেডস রাসেলকে না পাওয়ার তথ্যটি জানিয়ে দেয়। এছাড়া রাসেলের সঙ্গে বিপিএলের দল রাজশাহী রয়্যালসের চুক্তি হওয়ার তথ্যটিও জানায় তারা। রাসেলের বিকল্প হিসেবে দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স ও ডেল স্টেইনকে দলে নেওয়ার চেষ্টা চালাচ্ছে মেলবোর্ন। এছাড়া আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবীকে নেওয়ার চেষ্টা চালাচ্ছে বলেও জানায় তারা। যদিও নবীকে ইতোমধ্যেই রংপুর রেঞ্জার্স তাদের অধিনায়ক ঘোষণা করেছে।

ওডি/এমএমএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড