• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলে মুস্তাফিজ-তাসকিনদের অধিনায়ক মোহাম্মদ নবী!

  ক্রীড়া ডেস্ক

০২ ডিসেম্বর ২০১৯, ১৮:০০
আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবী
আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবী (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসরের পর্দা উঠতে বাকি আর মাত্র আট দিন। আর টুর্নামেন্টটি উদ্বোধনের বাকি মাত্র ছয় দিন। অথচ এখন পর্যন্ত অনেক অগোছালো ভাব রয়েছে আয়োজক থেকে শুরু করে ফ্র্যাঞ্জাইজিগুলোর মাঝে। এখন পর্যন্ত কোনো দলই ঠিক করেনি তাদের অধিনায়ক।

তবে কয়েকদিন আগে অনানুষ্ঠানিকভাবে জানা গিয়েছিল, ঢাকা প্লাটুনের অধিনায়ক থাকবেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বাকি দলগুলোর নেতৃত্বে কে থাকবে, সেই আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এমনকি দলগুলোর জার্সি কেমন হবে, বিপিএলের একেবারে অন্তিম লগ্নে এসেও কেউ জানে না। প্রতিটি দলের লোগো ইন্টারনেট ঘেঁটে পাওয়া যাচ্ছে; কিন্তু আনুষ্ঠানিক লোগো উন্মোচন অনুষ্ঠান হয়নি এখনো কোনো দলেরই।

এমন পরিস্থিতিতে রবিবার (১ ডিসেম্বর) রংপুর রেঞ্জার্স নামক একটি ফেসবুক পেজ থেকে ঘোষণা দেওয়া হয়েছে, বঙ্গবন্ধু বিপিএলে দলটির নেতৃত্ব দেবেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবী। যদিও পেজটি রংপুর রেঞ্জার্সের অফিশিয়াল কি না, সঠিক জানা যায়নি।

এ প্রসঙ্গে রংপুর রেঞ্জার্সের টিম ডিরেক্টর আকরাম খান বলেছেন, ‘আমাদের বিবেচনায় অধিনায়ক হিসেবে মোহাম্মদ নবীই এগিয়ে আছেন। তবে এখনো আমরা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেইনি। আমিই যেহেতু দলটির ডিরেক্টর, সে কারণে খুব শিগগিরই অধিনায়কের নাম ঘোষণা করে দেব। তবে, যেহেতু দলে অন্যদের চেয়ে অভিজ্ঞতায় এগিয়ে মোহাম্মদ নবী, তাকেই আমরা এগিয়ে রেখেছি।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড