• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপে খেলতে বিজয়ের টার্গেট বিপিএল

  ক্রীড়া প্রতিবেদক

০১ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৫
উইকেটরক্ষক-ব্যাটসম্যান এনামুল হক বিজয়
উইকেটরক্ষক-ব্যাটসম্যান এনামুল হক বিজয় (ছবি : সংগৃহীত)

আগামী বছর অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টুয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকরা বলছেন, এবারের বিপিএল বিশ্বকাপ দল গঠনে ভূমিকা রাখবে। যারা ভালো করবেন, তারাই আসবেন বিবেচনায়। 

তাইতো দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান এনামুল হক বিজয় চাইছেন, বিপিএলে ভালো খেলে অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করতে।

বিজয় বলেছেন, ‘আমার ব্যক্তিগতভাবে অনেক পরিকল্পনা রয়েছে। দলের জয়ে কীভাবে ভূমিকা রাখব, বিপিএল দিয়েই কিন্তু জাতীয় দলে জায়গা করে নিয়েছিলাম, আবারও সেই চেষ্টা করব যাতে এই বিপিএলে পারফরম করে জাতীয় দলের হয়ে টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য তৈরি হতে পারি।’

বঙ্গবন্ধু বিপিএলের শক্তিশালী দল ঢাকা প্লাটুনের হয়ে খেলবেন ২৬ বছর বয়সী এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। দেশি-বিদেশি তারকা ক্রিকেটারে বেশ ভারসাম্যপূর্ণ ঢাকা। বিজয়ের ভাষায় দলটি ‘অসাধারণ, দারুণ’।

বিজয় বলেন, ‘আসলে আমাদের ঢাকা প্লাটুনের অসাধারণ, দারুণ একটা টিম হয়েছে। দেশসেরা ওপেনার তামিম ইকবাল আছেন, টেস্ট ক্যাপ্টেন মুমিনুল হক আছেন। মাশরাফি বিন মুর্তজার মতো এত বড় একজন লিডার আছেন। সালাউদ্দিন স্যারের মতো কোচ আছেন। আরও আছেন, শহিদ আফ্রিদি-থিসারা পেরেরা-ওয়াহাব রিয়াজ, আমার মনে হয় আমাদের কাছে ভালো একটা দল আছে। ঘরোয়ায় ভালো করা রকিবুল হাসান আছে, আরিফুল হক আছে। আমার কাছে মনে হয় দারুণ একটা টিম, যে টিমে খুব স্বাচ্ছন্দ্যে খেলা যাবে, নিজেদের মতো করে খেলা যাবে। আমার কাছে মনে হয় ঢাকা ঢাকার মতোই টিম হয়েছে।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড