• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন বইয়ের বার্তা

কবি রাম চন্দ্র দাসের কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

  সাহিত্য ডেস্ক

২৪ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫২
প্রচ্ছদ
ছবি : কাব্যগ্রন্থ ‘দাবায়ে রাখতে পারবা না’-এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান, কবি রাম চন্দ্র দাসের কাব্যগ্রন্থ ‘দাবায়ে রাখতে পারবা না’-এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় বইমেলায় বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির স্টলে বইটির মোড়ক উন্মোচিত হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার। বিশেষ অতিথি ছিলেন কবি রাম চন্দ্র দাস, এনপিএসবি সভাপতি দেওয়ান সাঈদুল হাসান, মিডিয়া ব্যক্তিত্ব এম ওবায়দুর রহমান, কবি ফিরোজ আলম মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন প্রকাশক ও মিডিয়া ব্যক্তিত্ব নেসার উদ্দীন আয়ূব, ইউনেস্কো জাতীয় কমিশনের প্রোগ্রাম অফিসার ও কবি মো. তাজ উদ্দীন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মুশতাক ইবনে আয়ূব ও চিত্রশিল্পী সুদর্শন বাছার প্রমুখ।

কবি রাম চন্দ্র দাসের বইটি প্রকাশ করেছে মাতৃভাষা প্রকাশ। প্রচ্ছদ করেছেন সুদর্শন বাছার। বইটি ২০১-২০২ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, রাম চন্দ্র দাস গত বছরের ৩০ জুলাই বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান হিসেবে যোগদান করেন। তিনি ১৯৯১ সালে বিসিএস ৯ম ব্যাচে সহকারী সচিব হিসেবে চাকরিতে যোগদান করেন। তার জন্ম রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড