• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘গাল্লি বয়’ রানার পড়াশোনার খরচ বহন করবে সরকার

  বিনোদন ডেস্ক

২০ অক্টোবর ২০১৯, ১২:২৭
গাল্লি বয়
ছবি : সংগৃহীত

কিছুদিন আগে র‍্যাপ গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল পথশিশু রানা মৃধা। যাকে সবাই ‘গাল্লি বয়’ নামে চেনেন। সেই রানা ও তার আবিষ্কারক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তবীব মাহমুদকে অত্যাধুনিক ভিডিও ক্যামেরা উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি রানার পড়াশোনার খরচও বহন করবে সরকার। 

গত ১৬ অক্টোবর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে ‘ডিজিটাল ডিভাইস ও ইনোভেশন এক্সপোতে’ এ তথ্য জানান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

দেশের সর্ববৃহৎ প্রযুক্তি প্রদর্শনী ‘ডিজিটাল ডিভাইস ও ইনোভেশন এক্সপোর’ সেই সমাপনী অনুষ্ঠানের কনসার্টে অংশ নিয়েছিলেন রানা মৃধা ও তবীব মাহমুদ। শনিবার (১৯ অক্টোবর) তবীব মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্যামেরা ও রানার পড়াশোনার দায়িত্ব নেওয়া বলে জানানো হয়েছে। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। 
 
উল্লেখ্য, রাজধানীর কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা পথশিশু রানা। তাকে নিয়ে ‘গাল্লি বয়’ শিরোনামে একটি র‍্যাপ সংগীত নির্মাণ করেছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তবীব মাহমুদ। এরপর সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। গানটি নিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর প্রকাশিত হয়।

ওডি/এনএম 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড