• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবতার দিয়ে বড় পর্দায় বুটেক্স শিক্ষার্থী রুশোর অভিষেক

  বুটেক্স প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪১
রুশো
বুটেক্সের প্রাক্তন শিক্ষার্থী জে. এইচ রুশো (ছবি : সম্পাদিত)

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নির্মাতা মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’ ছবিটি। বিগ বাজেটের এই ছবিটি মুক্তির পর থেকেই বেশ সাড়া ফেলেছে। নায়িকা মাহিয়া মাহির বিপরীতে ছবিতে অভিনয় করেছেন নবাগত জে. এইচ রুশো। 

নবীন এই নায়কের আরেকটা পরিচয় হচ্ছে, তিনি একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ২৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন তিনি।

রবিবার (১৫ সেপ্টেম্বর) বুটেক্স সাংবাদিক সমিতির সাথে কথোপকথনে নিজের প্রথম ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন নবাগত এই চিত্রনায়ক। ছবি প্রসঙ্গে জে.এইচ রুশো বলেন, ‘ছবির গল্প অত্যন্ত মৌলিক। বাণিজ্যিক ধাঁচের হলেও মাদকের বিরুদ্ধে এক ধরনের বার্তা দেয় এই ছবিটি। অবতার ছবিতে কোনো ধরনের অশ্লীলতা নেই।’ পরিবার-পরিজনকে নিয়ে হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন চিত্রনায়ক জে.এইচ রুশো।

মুক্তির পর ‘অবতার’ নিয়ে দর্শকদের কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে রুশো বলেন, ‘মুক্তির প্রথম দুইদিন ব্লকবাস্টারে দুটি শোতেই হাউজফুল হয়েছে। এছাড়া, কোনো কোনো সিনেমা হলে দর্শক চাপের কারণে অতিরিক্ত আসন ও শো এর ব্যবস্থা করতে হয়েছে বলেও জানান তিনি। 

ছবিটিতে আরও অভিনয় করেছেন- আমিন খান, মিশা সওদাগর, শিবা সানুসহ আরও অনেকে। ‘অবতার’-এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপ করেছেন পরিচালক মাহমুদ হাসান শিকদার নিজেই। ‘অবতার’ নির্মিত হয়েছে ‘সাগা এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড