• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর সঙ্গে মীর সিরামিক

  নিজস্ব প্রতিবেদক

১০ আগস্ট ২০১৯, ২২:৩৮
কাব্য বিলাস
বাংলাদেশ টেলিভিশন-বিটিভিতে প্রচারিত কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর নাটক ‘পরীর দেশে’ এর একটি দৃশ্য ও মীর সিরামিক লিমিটেডের ম্পন্সরে নাট্য গোষ্ঠীর টি-শার্ট (ছবি : অধিকার)

দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য দল ‘কাব্য বিলাস নাট্য গোষ্ঠী’ এর পাশে দাঁড়াল স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মীর সিরামিক লিমিটেড।

২০১৯-২০ বর্ষে কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর সদস্যদের কমলা রঙের জার্সিতে সকল কার্যক্রমে দেখা যাবে। স্পন্সার হিসেবে জার্সিতে দেখা যাবে মীর সিরামিরে লোগো। জার্সিতে কো-স্পন্সর হিসেবে দেখা যাবে মিডিয়ালিংক এর লোগো।

মীর সিরামিকের এক্সিকিউটিভ ডাইরেক্টর শাহ নাওয়াজ বলেন, দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য দল কাব্য বিলাসের সঙ্গে নিজেদের জড়িত করতে পেরে খুব আনন্দ লাগছে। সমাজ সচেতনামূলক মৌলিক নাট্য চর্চায় কাব্য বিলাস ১৪ বছর পার করেছে। আগামীতেও মীর সিরামিক ও মিডিয়ালিংক কাব্য বিলাস‌কে সহযোগিতা করবে।

কাব্য বিলাস নাট্য গোষ্ঠী ২০১৯-২০ বর্ষে কলকাতা আন্তর্জাতিক নাট্য উৎসব, জাতীয় নাট্য উৎসব, জাতীয় যুব নাট্য উৎসব, জাতীয় পথনাটক উৎসব, বিজয় দিবস নাট্য উৎসবসহ ২০টি উৎসবে এই জা‌র্সি গা‌য়ে অংশগ্রহণ কর‌বে।

‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ স্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী গত ১৪ বছর ধরে নিয়মিত অপসংস্কৃতি রোধে দেশ ও আন্তর্জাতিক পর্যায়ে সমাজ সচেতন ও ভিন্নধারা নাটক মঞ্চায়ন করে চলেছে। বর্তমানে দলটি রাজধানীর কাওলায় নিজস্ব মহড়া কক্ষে নিয়তিম নাট্য চর্চা করে যাচ্ছে।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড