• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলচ্চিত্র প্রযোজক সমিতির নবনির্বাচিত সদস্যদের শপথ

  অধিকার ডেস্ক

০৮ আগস্ট ২০১৯, ০২:৩৫
শপথ
শপথ গ্রহণ অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি নির্বাচিত নতুন কমিটির সদস্যরা শপথ গ্রহণ করেছেন। বুধবার (৭ আগস্ট) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

এর আগে গত ২৭ জুলাই দীর্ঘ সাত বছর পর বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নতুন কমিটি গঠন করা হয়। নির্বাচনের মাধ্যমে সমিতির সদস্যরা আগামী দুই বছরের জন্য তাদের নতুন নেতা ঠিক করেন।

নবনির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির প্রশাসক ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সেলিম হোসেন।

সমিতির ২০১৯-২০২১ মেয়াদের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন- খোরশেদ আলম খসরু এবং সাধারণ সম্পাদক শামসুল আলম। আগামী দুই বছর তারা এই সংগঠনের সার্বিক দেখভাল করবেন।

শপথ গ্রহণ শেষে সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, ‘সবাইকে সঙ্গে নিয়ে আমরা চলচ্চিত্রের খারাপ সময় মোকাবিলা করবো। আমার বিশ্বাস সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে চলচ্চিত্রের সুদিন ফিরবে। সবার কাছে আমিসহ সমিতির নতুন কমিটির জন্য দোয়া চাই।’

সমিতির অন্যান্য সদস্যরা হলেন- নতুন সহসভাপতি কামাল কিবরিয়া লিপু, সহসভাপতি মো. শহীদুল আলম, সহকারী সাধারণ সম্পাদক মো. ইকবাল ও মো. আলিমুল্লাহ খোকন, কোষাধ্যক্ষ মেহেদী হাসান সিদ্দিকী মনির, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোর্শেদ খান হিমেল এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইলা জাহান নদী।

কার্যনির্বাহী পরিষদে রয়েছেন- এম এন ইস্পাহানি, রশিদুল আমিন হলি, জাহিদ হোসেন, এ. জে. রানা, মোহাম্মদ হোসেন, ইয়ামিন হক ববি, অপূর্ব রানা, নাদির খান, ইকবাল হোসেন জয় ও ড্যানি সিডাক।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড