• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

আজ ঢাবি মাতাবেন মাহফুজুর রহমান, সবার জন্য উন্মুক্ত

  নিজস্ব প্রতিবেদক

২৫ জুন ২০১৯, ০৫:২১
ড. মাহফুজুর রহমান
ড. মাহফুজুর রহমান (ফাইল ফটো)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করতে আসছেন বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার চেয়ারম্যান ও আলোচিত গায়ক ড. মাহফুজুর রহমান।

সাধারণত তরুণরা মাহফুজুর রহমানের কথা শুনলেই বেশ আগ্রহী হয়ে পড়েন। টিভি-মঞ্চে এমনি অনেক ঘরোয়া অনুষ্ঠানেও শ্রোতাদের অনুরোধে তাকে গাইতে দেখা গেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) পায়রা চত্বরে কোরিয়ান-বাংলা কালচারাল এক্সচেঞ্জ অনুষ্ঠানে তার থাকার কথা রয়েছে। অনুষ্ঠানটি বিনা খরচে সবার জন্য উন্মুক্ত।

জানা গেছে, ইন্টারন্যাশনাল অ্যান্ড ইউনিক ইন্টারন্যাশনাল ল্যাংগুয়েজ অনুষ্ঠানটির আয়োজক। সহযোগিতা করছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু)। এটিএন বাংলা ও রেডিও ধ্বনি মিডিয়া পার্টনার।

দ্বি-দেশীয় এ অনুষ্ঠান মঙ্গলবার (২৫ জুন) বিকাল তিনটায় শুরু হবে।

সোমবার (২৪ জুন) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে (ডুজা) এক সংবাদ সম্মেলনে ডাকসুর সংস্কৃতি সম্পাদক আসিফ তালুকদার বিষয়টি জানিয়েছেন।

আসিফ তালুকদার বলেন, দক্ষিণ কোরিয়ার হ্যাংসু বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যৌথ অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানটি হবে।

তিনি জানান, অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করবেন উপাচার্য অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান। ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ, মাইম অ্যাকশন, ব্যান্ড সোসাইটিসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মঞ্চে পারফর্ম করবে।

অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, নৌ পরিবহন সচিব মো. আব্দুস সামাদ, শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. বিল্লাল হোসেন ও আইবিএ'র সাবেক পরিচালক ড. সাইফুল মাজিদ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন- বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. গোলাম রাব্বানী, বিএকে ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান আলী ইমাম মাহদি, খান ব্রাদার্সের এমডি তোফায়েল কবির খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের ছাত্র প্রতিনিধিগণ, ডাকসুর সকল নির্বাচিত প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল ছাত্র সংগঠনের নেতারা।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড