• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদ আয়োজনে বিশ্বসেরা ১০ শিশুতোষ সিনেমা

  বিনোদন ডেস্ক

০৪ জুন ২০১৯, ০৯:৫৮
কার্টুন
ঈদের দিন প্রচার করা হবে বেশ কিছু শিশুতোষ সিনেমা

ঈদ উপলক্ষে দেশের সব চ্যানেলেই বিশেষ আয়োজন থাকে। দিনব্যাপী এবং সপ্তাহব্যাপী চলে এ সকল আয়োজন। বড়দের অনুষ্ঠানের পাশাপাশি কিছু চ্যানেলে শিশুতোষ অনুষ্ঠান অনুষ্ঠিত। তবে সেগুলো সংখ্যায় খুব বেশি নয়। শিশুদের জন্য তাই এবার ঈদ আয়োজন কিছুটা ভিন্নধর্মী করতে দুরন্ত টিভি নিয়ে এসেছে এক অন্য রকম আয়োজন। এই ঈদে দুরন্ততে প্রচার করা হবে বিশ্বসেরা ১০ শিশুতোষ সিনেমা। আর এই সিনেমাগুলোর প্রতিটিই প্রচার করা হবে বাংলায়।

সিনেমাগুলো হলো- ইকবাল, রবিন হুড, সিন্ডারেলা, রবিন হুড অ্যান্ড দ্য ইনভিন্সিবল নাইট, ডাইনোফ্রোজঃ দি অরিজিন, রবিন হুডঃ কিংস রিটার্ন, সিমবা জুনিয়র ইন নিউইয়র্ক এবং পোকাহন্টাসঃ প্রিন্সেস অফ দি অ্যামেরিকান ইন্ডিয়ানস্।

শিশুতোষ এই সিনেমাগুলো প্রচারের সময়:

১। ইকবাল- ঈদের দিন, বেলা ৩ টা ২। রবিন হুড- ঈদের দিন, রাত ১০টা ৩। সিন্ডারেলা- ঈদের ২য় দিন, বেলা ৩ টা ৪। রবিন হুড অ্যান্ড দ্য ইনভিন্সিবল নাইট- ঈদের ২য় দিন, রাত ১০ টা ৫। ডাইনোফ্রোজ : দি অরিজিন- ঈদের ৩য় দিন, বেলা ৩টা ৬। রবিন হুড : এনিমিস ফরএভার- ঈদের ৩য় দিন, রাত ১০টা ৭। ডাইনোফ্রোজ : এ্যান আইল্যান্ড ইন দ্য স্কাই- ঈদের ৪র্থ দিন, বেলা ৩টা ৮। রবিন হুড : কিংস রিটার্ন- ঈদের ৪র্থ দিন, রাত ১০টা ৯। সিমবা জুনিয়র ইন নিউ ইয়র্ক- ঈদের ৫ম দিন, বেলা ৩টা ১০। পোকাহন্টাসঃ প্রিন্সেস অফ দি অ্যামেরিকান ইন্ডিয়ানস- ঈদের ৫ম দিন, রাত ১০টা

এই দশ সিনেমা ছাড়াও দুরন্ত টিভির ঈদ আয়োজনে ৫ দিনব্যাপী প্রচার হবে শিশুদের প্রিয় কার্টুন ‘টোয়ার্লিউজ’, ‘উইসপার’, ‘কেট অ্যান্ড মিম মিম’, ‘রেইনবো রুবি’, ‘স্পঞ্জবব স্কয়ারপ্যান্টস্’, ‘দ্য জাঙ্গল বুক’, ‘ঈনা মীনা ডীকা ’, ‘চ্যাপলিন’ ও ‘ল্যাসি’- এর দারুণ সব পর্ব।

ওডি/এএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড