• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

মৃত্যুর আগেই কেনো বারবার মেরে ফেলা হচ্ছে? 

  বিনোদন ডেস্ক

১২ মে ২০১৯, ১২:১২
এটিএম শামসুজ্জামান
প্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামান (ছবি : সংগৃহীত)

প্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা নিয়ে গুজব না ছড়াতে বলেছেন ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এসএ হক অলিক। তার শারীরিক অবস্থা আগের তুলনায় কিছুটা ভাল বলেও জানিয়েছেন তিনি। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ার পর তার শারীরিক অবস্থার খোঁজ নিয়ে এসব কথা বলেন এসএ হক অলিক। 

শনিবার বেলা ১১টায় লাইফসাপোর্ট খুলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে বলে এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদের বরাত দিয়ে জানিয়েছেন অলিক।   

এদিকে এটিএম শামসুজ্জামানের মৃত্যু নিয়ে একাধিকবার গুজব ছড়ানোর খবরে ক্ষুব্ধ তার পরিবারের সদস্যরা। তার ছোট ভাই সালেহ জামান সেলিম বলেন, ভাইয়ের মৃত্যুর গুজবে আমরা খুবই বিরক্ত। একটা মানুষকে মৃত্যুর আগেই কেনো বারবার মেরে ফেলা হচ্ছে? মানুষের মৃত্যুর নিউজ ছড়িয়ে কী আনন্দ পায় তারা? আর এসব খবর পায়ই বা কোথায়! 

এ সময় তিনি এটিএম শামসুজ্জামানের মৃত্যু নিয়ে গুজব ছড়ানো থেকে সকলকে বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন, আপনারা সবাইকে জানিয়ে দিন, তিনি ভালো আছেন। আল্লাহর দোহাই লাগে পরিবারের কারও সঙ্গে কথা না বলে নিশ্চিত না হয়ে যেন নিউজ না হয় বা মৃত্যুর গুজব ছড়ানো না হয়।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল এটিএম শামসুজ্জামানকে ডেমরার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতার পরদিনই অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। অস্ত্রোপচারের তিন দিনের মাথায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কেবিন থেকে আইসিইউতে নিয়ে লাইফসাপোর্ট দেয়া হয় শামসুজ্জামানকে। মাঝে কিছু দিন কেবিনে রাখার পর গত সোমবার দ্বিতীয়বারের মতো লাইফসাপোর্টে নেয়া হয় তাকে। প্রখ্যাত এই অভিনেতার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

ওডি/এআর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড