• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

এখনও লাইফ সাপোর্টে সুবীর নন্দী, পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত আজ

  বিনোদন ডেস্ক ১৮ এপ্রিল ২০১৯, ১২:২৪

সুবীর নন্দী
উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সুবীর নন্দী (ছবি: সংগৃহীত)

উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সুবীর নন্দী ৭২ ঘণ্টারও বেশি সময় ধরে লাইফ সাপোর্টে আছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)। এখন পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তবে চিকিৎসকরা বলেছেন এখনও সবকিছু তাদের নিয়ন্ত্রণে আছে।

দেশবরেণ্য এই কণ্ঠশিল্পীর আত্মীয় তৃপ্তি কর গণমাধ্যমকে জানান, ‘৭২ ঘণ্টা পার হয়ে গেলেও তাঁর শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।'

তিনি আরো বলেন, ‘বর্তমানে তাঁর কী অবস্থা, আরও উন্নত চিকিৎসার জন্য অন্য কোথাও নিতে হবে কিনা এসব বিষয়ে জানা যাবে আজ। এখনো তিনি লাইফ সাপোর্টেই আছেন।’

উল্লেখ্য, ছেষট্টি বছর বয়সী সুবীর নন্দী দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, হার্ট ও কিডনিসহ বার্ধক্যজনিত বিভিন্ন ধরনের রোগে ভুগছেন। পহেলা বৈশাখে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আনা হয়। এই প্রখ্যাত শিল্পীর অবস্থা সংকীর্ণ দেখে চিকিৎসকরা তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখেন।

নন্দিত কণ্ঠশিল্পী সুবীর নন্দী ১৯৫৩ সালের ১৯ নবেম্বর হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার নন্দীপাড়ায় জন্মগ্রহণ করেন। দীর্ঘ চার দশকের ক্যারিয়ারে গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। গেয়েছেন বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রে। উপহার দিয়েছেন অসংখ্য জননন্দিত গান। পেয়েছেন চারবার চলচ্চিত্র পুরস্কারসহ দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পুরস্কার একুশে পদক।

ওডি/এসএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড