• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

নব নাট্য সংঘ কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

  নিজস্ব প্রতিবেদক ১৬ এপ্রিল ২০১৯, ২৩:৩১

কুষ্টিয়ায় নব নাট্য সংঘ
ছবি : দৈনিক অধিকার

কুষ্টিয়ায় নব নাট্য সংঘ’র (পরিবর্তিত বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ কুষ্টিয়া) ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকাল ৪টায় কুষ্টিয়ার বঙ্গবন্ধু সুপার মার্কেটস্থ ফুড জোন পার্টি সেন্টারে এই কমিটি গঠন করা হয়।

আলোচনা সভা ও কমিটি গঠন অনুষ্ঠানে সাবেক মানবাধিকার নাট্য পরিষদ কুষ্টিয়ার সহ সভাপতি তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নব নাট্য সংঘ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম সোহাগ হাসান, কুষ্টিয়া শাখার নির্বাহী সদস্য হাসিবুর রহমান রিজু, কুষ্টিয়া পৌর শাখার সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, হরিপুর শাখার সভাপতি নায়েব আলী, সাধারণ সম্পাদক কৌশিক আহমেদ শাওন, জিয়ারখী শাখার সভাপতি তোফাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, আলামপুর শাখার সভাপতি অনুপ কুমার প্রামাণিক, সাধারণ সম্পাদক মনির আহমেদ, জগতি শাখার সভাপতি নাদিরা নিলুফা মেঘনা, সাধারণ সম্পাদক আলিফ খান, বারখাদা শাখার সাবেক সভাপতি সাজেদুল ইসলাম, পৌর শাখার সাবেক সহ সভাপতি টপি বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক গুপি কৃষাণ বাগচি, আলামপুর শাখার সাবেক সাধারণ সম্পাদক কবির বকুল, কয়া ইউনিয়ন শাখার সাবেক সাধারণ সম্পাদক অনুপ রায় (সুমন) প্রমুখ।

কমিটিতে সর্বসম্মতিক্রমে হাসিবুর রহমান রিজুকে আহ্বায়ক ও এম সোহাগ হাসানকে যুগ্ম আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এছাড়া রেজাউল ইসলাম, নায়েব আলী, সাজেদুল ইসলাম ও অনুপ কুমার প্রামাণিককে যুগ্ম আহ্বায়ক এবং জাফর আহমেদ, কৌশিক আহমেদ শাওন, মনির আহমেদ, টপি বিশ্বাস, জহুরুল ইসলাম, শফিকুল ইসলাম সবুজ ও কবির বকুলকে সদস্য করা হয়।

উল্লেখ্য, গত ১৫ মার্চে ময়মনসিংহে অনুষ্ঠিত জাতীয় সম্মেলন ও সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ’র নাম পরিবর্তন হয়ে এখন থেকে নব নাট্য সংঘ নামে সকল সাংগঠনিক কর্মসূচি পালন করা হবে বলে সকল জেলার নেতৃবৃন্দের সিদ্ধান্ত চূড়ান্ত ভাবে গৃহীত হয়।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড