• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দর্শক প্রিয়তায় তুঙ্গে নিলয়-হিমির ‘জলে ভেজা রঙ’

  অধিকার ডেস্ক    ২৪ মার্চ ২০১৯, ১৭:০০

নিলয় ও হিমি
নাটক ‘জলে ভেজা রঙে’ নিলয় ও হিমি

পারিবারিক বিষাদের মধ্যে বেড়ে ওঠা দুই পরিবারের ত্রিমুখী দ্বন্দ্বের গল্প নিয়ে পর্দায় হাজির জনপ্রিয় অভিনেতা নিলয় ও হিমি।

ওয়ালিদ হাসানের রচনা ও পরিচালনায় ‘জলে ভেজা রঙ’ গল্পে প্রধান চরিত্রে অভিনয় করছেন নিলয়-হিমি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- দিলারা জামান, চিত্রলেখা গুহ, অরুণা বিশ্বাস।

তাছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- সোহান খান, শারমিন জোহা শশী, ফারজানা রিক্তা, এ্যানী, রুনা খান, শহীদুজ্জামান সেলিম, শাহেদ, সাবেরী আলম, রহমত আলী, রাশেদ মামুন অপু, সেজুঁতি, দীপক কর্মকার এবং কাজী আমিনসহ আরও অনেকে।

হাসানের জন্মের পর তার মা মারা যায়। প্রিয়তমা স্ত্রীর মৃত্যুর জন্য নবজাতক হাসানকেই দায়ী করেন মাহমুদ। সন্তানের মুখ দর্শন না করেই বিদেশে চলে যান তিনি। হাসানের আশ্রয় হয় একমাত্র ফুফু রাবেয়ার কাছে। রাবেয়ার বান্ধবী রাজিয়ার বিয়ে হয়েছে পাশের মহল্লায়। রাজিয়ার স্বামী ওয়াজেদ অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। অর্পিতা ও পুষ্পিতা তাদের দুই মেয়ে। অর্পিতার বিয়ে হয়েছে আমেরিকা প্রবাসী হেলালের সাথে।

এদিকে পুষ্পিতা এবং হাসান একে অপরকে পছন্দ করে। পুষ্পিতা একদিন তার মায়ের কাছে জানতে পারে হাসানের আসল জন্ম রহস্য। সে হাসানকে তার জন্মের কথা বলে দেয়। শুরু হয় নতুন রহস্য।

ঘটনাক্রমে অর্পিতা খুন হলে ভারসাম্যহীন হয়ে পড়ে পুষ্পিতা। সে কোন পুরুষকেই সহ্য করতে পারে না। এদিকে পুষ্পিতার সঙ্গে আমেরিকান প্রবাসী হেলালের বিয়ের কথা চলে। এ নিয়ে হাসান ও পুষ্পিতা অস্থির হয়ে ওঠে। এসব বিষয়ে হাসান মুখোমুখি হয় তার বাবা মাহমুদের সঙ্গে। উভয়ের মধ্যে জমে ওঠে হাসনার মৃত্যু নিয়ে বিতর্ক। একদিকে বিতর্ক অপর দিকে বাবা-ছেলে ও পুষ্পিতা। এমনি এক পারিবারিক কলহের গল্প নিয়ে সাজানো হয়েছে ‘জলে ভেজা রঙ’ নাটকটি।

‘জলে ভেজা রঙ’ এই নাটকটি ৩ মার্চ থেকে এটিএন বাংলায় রাত ১১টায় রবি, সোম ও মঙ্গলবার সম্প্রচার হচ্ছে।

এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড