• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টার্কিশ অভিনেত্রী 'হায়াত' এবার আসছেন 'মারিয়া' নামে

  অধিকার ডেস্ক    ১৭ মার্চ ২০১৯, ২১:০২

হান্ডে আর্ছেল
টার্কিশ অভিনেত্রী হান্ডে আর্ছেল (ছবি : সংগৃহীত)

'হায়াত’ নামে বাংলাদেশে বেশ পরিচিতি পাবার পর এবার ‘মারিয়া’ নামে নতুন পরিচয়ে সবার সামনে আসছেন হালের ক্রেজ টার্কিশ অভিনেত্রী হান্ডে আর্ছেল।

আর্ছেল ইতোমধ্যে বর্তমান তরুণ প্রজন্মের কাছে ক্রেজে পরিণত হয়েছেন তার অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘আস্ক লাফতান আনলামাজ’-এর কল্যাণে! তার মিষ্টি হাসিতে কাত হয়নি এমন বেরসিক মানুষ বোধহয় কেউ নেই!

'হায়াত' খ্যাত হান্ডে আর্ছেলকে এবার দেখা যাবে নাম ভূমিকায়। টার্কিশ জনপ্রিয় এই টিভি সিরিয়ালটির নাম ‘মারিয়া’। নতুন এই টিভি সিরিয়ালটি বাংলায় ডাবিং করে প্রদর্শনীর উদ্যোগ নিয়েছে নাগরিক টিভি। ১৭ মার্চ থেকে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৮টা এবং রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘মারিয়া’ সিরিয়ালটি।

বাবা–মা হারা আরমান আর সৎ বাবার সংসারে মানুষ মারিয়ার প্রেম সেই স্কুল থেকে। পড়াশোনার পাট চুকিয়ে দুজনে যখন বিয়ের স্বপ্নে বিভোর ঠিক সেই সময়েই দুজনের ভালবাসায় নজর লেগে যায় ধনী এবং জেদি ব্যবসায়ী হাসান চৌধুরির! মারিয়ার চেহারা দেখে প্রাক্তন স্ত্রীর অবয়ব খুঁজে পায় হাসান। যাকে আসলে সে নিজেই মেরে ফেলেছিল!

মারিয়া আর আরমানকে আলাদা করতে হাসান শুরু করে এক নিষ্ঠুর খেলা! যার ফলে মারিয়া আর আরমানের সেই ছোট্টবেলার প্রেম গতি হারায়। উল্টো হাসান বিয়ে করে মারিয়াকে!

নিজের জীবনের সবচেয়ে প্রিয় মানুষটিকে হারিয়ে চরম হতাশ আরমান যখন দিশেহারা, তখন তার জীবনে আশীর্বাদ হয়ে আসে মাফিয়া ডন আজিজ খান। ভালবাসার যুদ্ধে আবারো ঘুরে দাঁড়ায় আরমান! কিন্তু হাসানকে শায়েস্তা করা কি এতই সহজ?

টান-টান উত্তেজনা এবং বাংলাদেশের প্রেক্ষাপটে খুবই উপভোগ্য এই ধারাবাহিকটির বাংলা ডাবিং সম্পন্ন হয়েছে বাংলাদেশেই। যেখানে কাজ করেছেন ২০ জনেরও বেশী বাংলাদেশি কণ্ঠশিল্পী!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড