• রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

হাসপাতাল থেকেই ভিডিও বার্তা

'আমি খুব কষ্ট পেলাম'

  অধিকার ডেস্ক ১০ জানুয়ারি ২০১৯, ০৩:৫২

কাজী হায়াৎ
কাজী হায়াৎ (ছবি : সংগৃহীত)

বুধবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের অন্যতম গুণী পরিচালক ও অভিনয়শিল্পী কাজী হায়াতের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। কোন প্রকার তথ্য প্রমাণ ছাড়াই কে বা কারা এই গুজব ছড়িয়ে দেয়। গুজব ছড়ানোর এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন পরিচালকের পরিবার। এমনকি কাজী হায়াৎ ও এ ঘটনা জানার পর কষ্ট পান।

দেশে বিদেশে নিজের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের আশ্বস্ত করতে হাসপাতালের বিছানায় শুয়েই তিনি এক ভিডিও বার্তা দেন।

ভিডিও বার্তায় কাজী হায়াৎ বলেন, ‘আমি হাসপাতালে আছি। অসুস্থ, তবে বেঁচে আছি। যারা মিথ্যা কথাটা ছড়িয়েছে তাদের আমি নিন্দা করি। কেন এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভালো হয়ে বাংলাদেশে ফিরে যেতে পারি।’

বুধবার (৯ জানুয়ারি) রাত ১০টা ৪০ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ভিডিও বার্তায় এসব কথা বলেন।

ভিডিও বার্তায় বাবার কথা বলার আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ। তিনি বলেন, ‘আমার বাবা ভালো আছেন। প্লিজ, কেউ অপপ্রচার চালাবেন না।’

বিখ্যাত এই পরিচালক ও অভিনয়শিল্পীর পরিবার সূত্রে জানা যায়, হৃদ্‌রোগ ও ডায়াবেটিসে আক্রান্ত হয়ে কাজী হায়াতের ঘাড়ের একটি রক্তনালীতে ব্লক ধরা পড়েছে। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তিনি নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড