• বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

শেষ হলো ইউটিউব ভিডিও নির্মাণকারী দেশীয় প্রতিভার খোঁজ (ভিডিও)

  অধিকার ডেস্ক    ২৯ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৭

ইউটিউব
প্রতিযোগিতার দুই বিজয়ী নাজিব নিনাদ ও ফারহান ইব্রাহীম প্রিয়ম

শেষ হলো বাংলালিংকের দুই মাসব্যাপী 'বাংলালিংক নেক্সট টুবার' প্রতিযোগিতার দ্বিতীয় আসর। শুক্রবার (২৮ ডিসেম্বর) রাত ৯টা ৫ মিনিটে এনটিভির পর্দায় অনুষ্ঠানটি সম্প্রচার করা হয়। 

ইউটিউব ভিডিও নির্মাণকারী দেশীয় প্রতিভা খোঁজার এ প্রতিযোগিতার প্রতিটি পর্যায়ে অসাধারণ ভিডিও কনটেন্ট নির্মাণে নৈপূণ্য প্রদর্শন করে প্রথম স্থান অর্জন করেন নাজিব নিনাদ ও ফারহান ইব্রাহীম প্রিয়ম। পুরস্কার হিসেবে তারা অর্জন করে নেয় বাংলালিংকের তিন লাখ টাকা মূল্যের চুক্তিসহ গুগলের সিঙ্গাপুর হেড কোয়ার্টার পরিদর্শনের সুযোগ।

পুরো প্রতিযোগিতায় তাদের ভিডিও কন্টেন্টের ভিন্ন ভিন্ন বিষয় ছিল। এর মধ্যে তাদের ছুটি রিসোর্টে লাইভ পারফরম্যান্স ছাড়াও ছিল ট্রেন্ডিং টপিক, ব্র্যান্ডিং, সামাজিক সচেতনতা, তোমার চোখে ৭১। শেষ দিন অর্থাৎ গ্র্যান্ড ফিনালের দিন তাদেরকে ইচ্ছেমত বিষয় বাছাই করে ভিডিও বানানোর সুযোগ দেওয়া হয়। শেষ দিনের ভিডিওটি বিচারকসহ সবার মন ছুঁয়ে যায়।  

প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার আপ মারিশা রহমান ও জারিফ কবির পাচ্ছেন বাংলালিংকের সাথে যথাক্রমে দুই ও এক লাখ টাকা মূল্যের চুক্তির সুযোগ। এছাড়াও বিজয়ীরা ভিডিও কনটেন্ট নির্মাণের ক্ষেত্রে বাংলালিংক ও বং’র পক্ষ থেকে পাবেন বিশেষ সহযোগিতা। 
 
প্রতিযোগিতায় এবারের আসরের বিচারকের দায়িত্ব পালন করেন অভিনেতা ইরেশ জাকের, চিত্রনায়িকা পূর্ণিমা ও ইউটিউব সেলিব্রিটি তামিম মৃধা ও শৌভিক আহমেদ। গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীদের নাম ঘোষণা করেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। 

অনুষ্ঠানের চ্যানেল পার্টনার ছিল এনটিভি। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলালিংকের চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও চিফ কমপ্লায়েন্স অফিসার মো. নুরুল ইসলাম, এবিসি রেডিও এফএম ৮৯.২’র হেড অব অপারেশন এহসানুল হক টিটো, এনটিভির হেড অব মুস্তাফা কামাল সৈয়দ এবং প্রতিষ্ঠানগুলোর উচ্চপদস্থ কর্মকর্তারা।

অনুষ্ঠানটি পুরো দেখতে: 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড