• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হয়ে গেল নায়কের বিয়ে

  অধিকার ডেস্ক    ১৭ ডিসেম্বর ২০১৮, ০৬:১২

সিয়াম ও অবন্তী
স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী ও সিয়াম (ছবি : সংগৃহীত)

রুপালি পর্দায় না, বাস্তব জীবনেই বিয়ে হয়ে গেল নায়ক সিয়ামের। প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি ক্লাবে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুক্রবার রাতে খবর আসে চিত্রনায়ক সিয়াম বিয়ে করছেন। এরপর মাত্র একদিনের ব্যবধানে বিয়ে সম্পন্ন করে ফেলেছেন নায়ক। বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন।

এদিকে, নয় বছর আগে পরিচয় আর সাত বছর তাঁদের প্রেমের সম্পর্ক। সে সম্পর্ক এবার সারা জীবনের সূত্রে গেঁথে নিলেন তারা। ভালোবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে ভীষণ উচ্ছ্বসিত সিয়াম।

তিনি বললেন, ‘জীবনের শেষ দিন পর্যন্ত আমরা একসঙ্গে থাকব, এমন ভাবনা থেকে আমাদের সম্পর্কের শুরু। নতুন জীবন শুরুর শুভক্ষণে সবার কাছে দোয়া চাই। একজন পুরুষের সফলতার পেছনে তাঁর জীবনসঙ্গীর সমর্থন বড় ভূমিকা রাখে। তেমনি নারীর ক্ষেত্রেও জীবনসঙ্গীর সমর্থন খুব জরুরি। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ খুশি।’

শাম্মা রুশাফি অবন্তী স্নাতক শেষ করেছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে। অপরদিকে সিয়াম ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। পরের বছর ইউনিভার্সিটি অব লন্ডনে ভর্তি হয়ে সেখান থেকে আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। পরে দেশে ফিরে তিনি পুরোদস্তুর জড়িয়ে পড়েন অভিনয়ে। প্রথমে বিজ্ঞাপনচিত্র আর নাটকে অভিনয় করতেন সিয়াম। এ বছরে তাঁর অভিষেক হয় চলচ্চিত্রে। তার প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। সম্প্রতি মুক্তি পাওয়া ‘দহন’ ছবিটি সিয়ামের জনপ্রিয়তা আরও বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড