• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘মিস ওয়ার্ল্ড ২০১৮’ বিজয়ী মুকুট পরলেন মিস মেক্সিকো

  অধিকার ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৮, ১৫:৩০
ভেনেসা
’মিস ওয়ার্ল্ড-২০১৮’ মেক্সিকোর সুন্দরী ভেনেসা পোন্স ডি লিওন (ছবি : ইন্টারনেট)

সম্পন্ন হয়েছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড-২০১৮’। শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় চীনের সমুদ্র সৈকতের শহর সানাইয়া সিটি এরেনায় বসেছিল ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ৬৮তম আসর। ১১৮ জন সুন্দরীকে পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করে নেন মেক্সিকোর সুন্দরী ভেনেসা পোন্স ডি লিওন।

এই ২৬ বছর বয়সী বিশ্ব সুন্দরীর মাথায় বিজয়ী মুকুট পরিয়ে দেয় গতবারের মুকুট জয়ী ভারতের সুন্দরী মানুষী চিল্লার। ভেনেসা মডেলিং ও উপস্থাপনাও করেন। সঙ্গে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করতেও পছন্দ করেন তিনি। তাছাড়া ভলিবল খেলতে ও ছবি আঁকতে ভালোবাসেন এই সুন্দরী।

ভেনেসার মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের জয়ী মানুষী চিল্লার

এ বছর 'বিউটি উইথ এ পারপাস' হয়েছেন নেপালের সুন্দরী শৃঙ্খলা খাতিওয়াদা। রানার আপ এবং 'মিস এশিয়া ও ওশেনিয়া' হয়েছেন থাইল্যান্ডের সুন্দরী নিকোলেন পিছাপা লিমসনুকান।

এবার বেলারুশের সুন্দরী হয়েছেন মারিয়া ভাসিলেভিচ 'মিস ইউরোপ', জ্যামাইকার সুন্দরী কাদিজাহ রবিনসন 'মিস ক্যারারিবান', উগান্ডার সুন্দরী কুইন আবেনাকিয়ো 'মিস আফ্রিকা' ও পানামার সুন্দরী সোলারিস বারবা 'মিস আমেরিকা'।

উল্লেখ্য, এ বছর বাংলাদেশ থেকে ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’ লড়তে চীনে পাড়ি জমান ‘মিস বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ১১৮ জন প্রতিযোগীর সঙ্গে টেক্কা দিয়ে সেরা ৩০তম স্থানে জায়গা করে নেন তিনি। তবে ৮ ডিসেম্বরের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানে সেরা ১২-এর তালিকা থেকে বাদ পড়ে বাংলাদেশের ঐশী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড